• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইদ উপহার বিতরণে ‘বন্ধুদের’ ব্যতিক্রমী উদ্যোগ

  নিজস্ব প্রতিবেদক

৩১ জুলাই ২০২০, ২১:২৬
ইদ উপহার সামগ্রী
ইদ উপহার সামগ্রী বিতরণ (ছবি : নিজস্ব)

করোনাভাইরাসের করালগ্রাসে বিপর্যস্ত সমগ্র বিশ্ব। বাংলাদেশের মতো মধ্যম আয়ের দেশে সেটি যেন মহা-বিপর্যয়ে পরিণত হয়েছে। এর মধ্যে পবিত্র ইদ-উল-আযহা আসন্ন। অসহায়, সুবিধাবঞ্চিত ও নিম্নবিত্ত মানুষজন দুবেলা আহার জুটাতে পারছে না, তাদের ঘরে ইদ আয়োজন যেন অকল্পনীয়। তাই বলে তারা কি ইদ-আনন্দে শরিক হতে পারবে না?

ঠিক এমনটা বিবেচনা করে মনোহরদীর দৌলতপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের এসএসসি-২০১৪ ব্যাচের শিক্ষার্থীদের আয়োজনে বৃহস্পতিবার ইউনিয়নের ৭৫টি পরিবারের মাঝে ইদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। এ সময় তাদের মাঝে তেল, সুগন্ধি চাল, পেঁয়াজ ,রসুন, আদা, জিরা, এলাচ, লং, দারুচিনি, ডেটল সাবান, মাস্কসহ নানা সামগ্রী দেওয়া হয়।

অসহায়, সুবিধা বঞ্চিত ও নিম্নবিত্ত মানুষদের সাথে পবিত্র ইদ-উল-আযহার আনন্দ ভাগাভাগি করতে নিজেদের ও সামর্থ্যবানদের সহযোগীতায় এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

আরও পড়ুন : সবুজের বার্তা নিয়ে রেললাইনের ধারে বৃক্ষরোপণ

উপহার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন-বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) মাৎস্যবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক বিজ্ঞানী ড. মাহমুদুল হাছান (ফিরুজ), উপজেলা সহকারী ভূমি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইকবাল হাসান, শুল্ক কর্মকর্তা ও লেখক মো. আল আমিন প্রধান, ইউপি চেয়ারম্যান হাদিউল ইসলাম, সিনিয়র শিক্ষক ও ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, মাওলানা মো. ছানাউল্লাহ, ভূমি সহকারী কর্মকর্তা ও কালেরকন্ঠ ‘শুভসংঘ’ মনোহরদী শাখার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ বাচ্চু, টেলিটক বাংলাদেশ লিমিটেডের বাস্তবায়ন ও পরিক্ষণ বিভাগের সহকারী ব্যবস্থাপক প্রকৌশলী মো. মহসিন মিয়া, পোস্ট মাস্টার আওলাদ হোসেন (দুলাল), কাউসার ভূঁইয়া প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড