• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রলীগ কর্মীদের লেখক ভট্টাচার্য্যের মায়ের গাছ উপহার

  শেকৃবি প্রতিনিধি

০৫ জুলাই ২০২০, ১৬:৫৮
বৃক্ষরোপণ
ছবি : সংগৃহীত

‘মুজিববর্ষের আহ্বান তিনটি করে গাছ লাগান’ প্রতিপাদ্যকে মনেপ্রাণে ধারণ করে বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের মা শিপ্রা ভট্টাচার্য্য বৃক্ষরোপণের জন্য ছাত্রলীগ নেতাকর্মীদের বিভিন্ন ধরনের ফলজ, বনজ ও ঔষধি গাছ উপহার দেন।

রবিবার (৫ জুলাই) মণিরামপুরে তার নিজ এলাকার কিছু ছাত্রলীগ নেতাকর্মীরা তার কাছে মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপণের ইচ্ছা পোষণ করলে তিনি তাদের উপহারস্বরুপ এ গাছ প্রদান করেন। সেই সঙ্গে তিনি নিজ হাতে গাছ লাগিয়ে ছাত্রলীগ নেতাকর্মীদেরকে বৃক্ষরোপণে উদ্বুব্ধ করেন।

উক্ত কর্মসূচিতে অংশগ্রহণ করেন- শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দপ্তর সম্পাদক মো. মেহেদী হাসান (নান্নু), বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কর্মী অভিজিৎ দাশ, খানপুর ইউনিয়ন ছাত্রলীগ কর্মী মো. ইমরান হোসেন।

এছাড়াও ছাত্রলীগকর্মী হাবীব, নাঈম, জুয়েল, শান্ত, রেজোয়ান, মনির বাইদুল্লাহ্, রেজোয়ান এ কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

মহতী এ কার্যক্রম সম্পর্কে জানতে চাইলে লেখক ভট্টাচার্যের মা বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে বাংলাদেশকে প্রাকৃতিক দুর্যোগ থেকে পরিত্রাণের জন্য, মুজিব শতবর্ষে ছাত্রলীগের এই বৃক্ষরোপণ কর্মসূচি সত্যিই প্রশংসনীয় একটি উদ্যোগ। আমার সন্তানতুল্য সকল ছাত্রলীগ নেতাকর্মীদের প্রতি আমার বিনীত অনুরোধ তারা যেন এইরকম কার্যক্রম অব্যাহত রেখে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।’

আরও পড়ুন : হীরক মুশফিকের করোনা স্কোয়াড

এ সময় তিনি সারাবাংলার ছাত্রলীগ নেতাকর্মীদের সুস্বাস্থ্য কামনা করেন এবং সাবধানে ও নিরাপদে থেকে দেশের অসহায় মানুষের পাশে থাকার আহ্বান জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড