• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডাক্তার-রোগীর সেতুবন্ধনে আস্থা অর্জন করেছে অ্যাক্রো মেডিকেল

  অধিকার ডেস্ক

২৩ জুন ২০২০, ১৬:৫৭
অ্যাক্রো মেডিকেল
অ্যাক্রো মেডিকেল (ছবি : সংগৃহীত)

বাংলাদেশের স্বাস্থ ব্যবস্থার এই সংকটময় সময়ে প্রতিটি মানুষের কাছে সর্বোচ্চ ও মানসম্মত চিকিৎসা সেবা পৌছে দিতে নিরলস ভাবে সম্পূর্ণ নিজস্ব ব্যবস্থাপনায় ও একদল মেধাবী ও শিক্ষিত কর্মী বাহিনী নিয়ে কাজ করছে অ্যাক্রো মেডিকেল।

দেশের এই দুঃসময়ের মধ্যে অ্যাক্রো মেডিকেল তাদের সর্বোচ্চ সেবাসহ বিশেষজ্ঞ ডাক্তার ও রোগীদের উপস্থিতি ও সুরক্ষা নিশ্চিত করে আধুনিক বিশ্বের ন্যায় বাংলাদেশেও প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু করে ঢাকা চট্টগ্রাম এর মত মেগাসিটির মানুষের জন্য নিশ্চিত করছে ই ডক্টর ভিজিট সুবিধা।

দেশের যেকোন স্থান থেকে রোগী তার শারীরিক অবস্থা ও প্রয়োজনীয় চিকিৎসার জন্য সঠিক ও সর্বোচ্চ এবং ভাল মানের বিশেষজ্ঞ ডাক্তারের সাথে ক্যামেরার সামনে বসে সরাসরি সমস্যা গুলো ডাক্তারকে জানানোর মাধ্যমে চিকিৎসা নিচ্ছেন খুব সহজেই।

প্রতিষ্ঠানটিতে আসা প্রতিটি রোগী এবং ডাক্তারের মধ্যে একটি আন্তরিক ও নিরাপদ চিকিৎসা ব্যবস্থা নিশ্চিত করণ সহ একটি আস্থাশীল ও সুরক্ষিত সেতুবন্ধন তৈরি করেছে অ্যাক্রো মেডিকেল । রোগী তার প্রত্যাশিত ও পছন্দের ডাক্তারের পরামর্শ সহ নিজ বাড়িতে বসেই পাচ্ছেন ই ডক্টর সাপোর্ট , সব ধরনের ডায়াগনস্টিক সুবিধা, ডাক্তার ফলোআপ সহ আরো অনেক কিছু। সাথে সাথে প্রতিষ্ঠানটি দায়িত্ববান পরামর্শক হিসেবে রোগী ও ডাক্তারকে প্রতিটি সেবা নিশ্চিত করছে দক্ষতার সাথে।

করোনা সংক্রমণ এর কঠিন সময়ে অ্যাক্রো মেডিকেল বাংলাদেশের আধুনিক চিকিৎসা ব্যবস্থার ও পরিকল্পিত পরামর্শক প্রতিষ্ঠান হিসেবে ঢাকা সহ বিভিন্ন শহরের প্রতিষ্ঠান ও মানুষের মধ্যে আস্থা ও নির্ভরতার জায়গা করে নিয়েছে দ্রুতই।

দেশের বিভিন্ন মহলে মানুষ চিকিৎসা নিয়ে আজ শংকিত ঠিক , কিন্ত একই সময়ে এই প্রতিষ্ঠানটির মাধ্যমে বহু মানুষ আধুনিক চিকিৎসা সেবা সুবিধা পেয়ে নিজেদের এবং পরিবারের জন্য স্থায়ী সদস্যপদ নেয়া শুরু করেছেন। রোগীদের সবধরনের সুবিধা দিতে দেশের বাহির থেকে যোগাযোগ সহ তাদের প্রয়োজনগুলো জানতে তারা যোগাযোগ করছেন প্রতিষ্ঠানটিতে।

অ্যাক্রো মেডিকেল থেকে সার্ভিস নেয়া ঢাকার উম্মতি ইসলাম জানান, তিনি করোনার এই সময় আ্যাজমায় ভুগছিলেন। কোন হাসপাতালে ডাক্তারের এপোয়েনমেন্ট না পেয়ে অসুস্থতার পাশাপাশি উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন, কিন্ত অ্যাক্রো মেডিকেলের খোজ পাবার পর তিনি সাথে সাথে সেখানে ফোন দেন এবং তারাই সব ব্যবস্থা করে দেন।

অন্যদিকে রাজশাহী গোদাগাড়ির শাহীনা আক্তার সুমি বলেন, ”আমি কখনোই ভাবিইনি যে এই মহামারিতে অসুস্থ হয়ে ও অ্যাক্রো মেডিকেলের মাধ্যমে ডাক্তারের এপয়োনমেন্ট এত সহজেই পাব”।

প্রতিষ্ঠানটি বাংলাদেশে ইতিমধ্যেই বছর দুয়েক থেকে বেশ সফলতার সাথে স্বাস্থ্য সমাধান নিয়ে কাজ করছে। প্রতিষ্ঠানটির কর্ণধার মোঃ আরিফুল ইসলাম রনি বলেন রোগীর ভাল থাকা,স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার লক্ষ্যেই কাজ করছে অ্যাক্রো মেডিকেল।

ওডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড