• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনায় ফ্রন্টলাইনারদের স্বীকৃতি দিয়ে ভার্চুয়াল সামিট ওয়ার্ক ফর বাংলাদেশ

  নিজস্ব প্রতিবেদক

২১ জুন ২০২০, ১৯:৩২
ভার্চুয়াল সামিট
ছবি : সংগৃহীত

মানবিক কাজ ও স্বেচ্ছাসেবামূলক সংগঠনগুলোর স্বীকৃতি নিয়ে ১৯ ও ২০ জুন অনুষ্ঠিত হয়েছে ওয়ার্ক ফর বাংলাদেশ শিরোনামে দেশের প্রথম ভার্চুয়াল সামিট।

ইয়ুথ ক্যারিয়ার ইনস্টিটিউট এবং কমিউনিকেশন ও ব্র্যান্ডিং এজেন্সি টকস্টোরির সার্বিক সহায়তায় এই আয়োজনটি করে ওয়ার্ক ফর ফিউচার।

২ দিনব্যাপী এই ইভেন্ট লিডারস ইন দ্য মেকিং, ওয়ার্ক অব ওমেন, সিএসআর ইন এইড, ফ্রন্ট রানার্স, সেলেব ইন হিউম্যানিটি ইত্যাদি সেগমেন্ট অনুষ্ঠত হয়েছে। কর্পোরেট কর্মকর্তা, অভিনেত্রী, স্বেচ্ছাসেবক সংগঠনগুলোর পুরোধা, ব্যাংকার, ক্রীড়াবিদ, সাংবাদিক, পুলিশ, ডাক্তার, নারী উদ্যোক্তা ও শিক্ষার্থীরা ছিলেন এই ইভেন্টে।

মানবিক বাংলাদেশ গঠন, আগামীর বাংলাদেশ গঠনে সিএআর ফান্ডের ভূমিকা, ক্রীড়াবিদ ও মিডিয়া ব্যক্তিত্বদের ভূমিকা, ফান্ড মেকানিজমকে আরও বলিষ্ঠ করা ইত্যাদি বিষয়ে ইভেন্টে আলোচনা করা হয়।

দুই দিনব্যাপী এই আয়োজনে বক্তব্য রাখেন র‍্যাংকস এফসি প্রোপার্টিস লিমিটেডে সিইও তানভীর শাহরিয়ার রিমন, মেঘনা গ্রুপ অব ইন্ড্রাস্টির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আসিফ ইকবাল, আইপিডিসি ফিন্যান্সের সিইও মমিনুল ইসলাম, পিএইচপি ফ্যামিলির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মহসিন, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় সৌম্য সরকার ও মোসাদ্দেক হোসেন সৈকত, ক্রীড়া সাংবাদিক নোমান মোহাম্মদ, মিনহাজ উদ্দিন খান ও বর্ষণ কবির, বেসিসের পরিচালক দিদারুল আলম সানি, ওয়েডিং ডায়েরি বাংলাদেশের প্রতিষ্ঠাতা প্রীত রেজা।

আরও পড়ুন : হার মানলেন ঢাবি শিক্ষার্থী তানভীর

আরও বক্তব্য রাখেন- মিশন সেইভ বাংলাদেশের প্রতিষ্ঠাতা সদস্য ইমরান কাদির, ই-ক্যাবের পরিচালক আসিফ আহনাফ, টপ অব মাইন্ড গ্রুপের নির্বাহী পরিচালক সালমা আদিল, অভিনেত্রী ডা. আজমেরী হক বাঁধন, প্রেনারল্যাবের সহ প্রতিষ্ঠাতা রাখশান্দা রুখাম, ইউএনডিপির ট্রান্সলেটর আকাঙ্খা শিকদার, এইচআর পেশাজীবী কাজী রাকিব উদ্দিন আহমেদ, সেন্ট্রার ফর ওমেন এন্ড চাইল্ড হেলথের সিইও ডা. দবির উদ্দিন আহমেদ, বাংলাদেশ কমার্শিয়াল ব্যাংকের চেয়ারম্যান ড. ইঞ্জিনিয়ার রশীদ চৌধুরী, চাঁদপুর সদর সার্কেলের অ্যাডিশনাল এসপি জাহেদ পারভেজ চৌধুরী, নিজের বলার মত গল্পের প্রতিষ্ঠাতা ইকবাল বাহার জাহিদ, বাক্যর সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন, বাংলাদেশ স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউট এর নির্বাহী পরিচালক কে এম হাসান রিপন, উই আর বাংলাদেশ এর পরিচালক আলামীন ভূইয়া প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড