• শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফুলবাড়িয়ায় শিক্ষকের উপর হামলার প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন

  নিজস্ব প্রতিবেদক

২৭ মে ২০২০, ২০:২৫
মানববন্ধন
ছবি : সংগৃহীত

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার ভবানীপুর ফাজিল মাদরাসার প্রাক্তন অধ্যক্ষ মাওলানা মো. হেলালুর রহমানের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে প্রাক্তন, বর্তমান শিক্ষার্থী ও এলাকাবাসীর উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ মে) বেলা ১১টায় ভবানীপুর ফাজিল মাদরাসা সংলগ্ন সড়কে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তারা সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদ জানিয়ে অবিলম্বে মাওলানা হেলাল ও তার পরিবারের ওপর হামলাকারীদের শাস্তি দাবি করেন। অন্যথায় কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন তারা। 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানা, রবিবার (২৪ মে) ইফতারের কিছু সময় পরে সন্ধ্যা ৭ টার দিকে এলাকার আবদুস সালামের প্রত্যক্ষ মদদে ছেলে নাসিম ও তাদের সন্ত্রাসী বাহিনী কর্তৃক বাড়ির ভেতরে প্রবেশ করে অতর্কিত হামলা চালায়। নাসিমের নেতৃত্বে দলে ছিল এলাকার সন্ত্রাসী নাসির, হাকিম, আলম, তুষার, জাহাঙ্গীর, মনির সহ অন্তত ২৫ জন। এ সময় হত্যার উদ্দেশ্যে চাকু ও ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি আঘাতে জখম করতে থাকে, মানুষের উপস্থিতি বাড়তে থাকলে তারা স্থান ত্যাগ করে বাড়ির দূরে অবস্থান নেয়।

আরও পড়ুন : করোনায় অসহায় মানুষের পাশে সিঙ্গাপুর প্রবাসী রুবেল

মাওলানা হেলালুর রহমান (৬৬), ভাই, ভাইবৌ, ছেলে, ৩ ভাতিজা ও বৃদ্ধ মা (৮২) সহ পরিবারের ৮ জন আহত হয়েছেন। মাওলানা হেলাল ও তার ছেলে এবং তার দুই ভাতিজার অবস্থা গুরুতর হওয়ায় তাৎক্ষনিক আছিম বাজারে ডা. কামরুজজামানের চেম্বারে নেওয়া হয়। মাথার আঘাত আশংকাজনক হওয়ায় মাওলানা হেলালকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে (মমেকহা) ভর্তি করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড