• শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনায় অসহায় মানুষের পাশে সিঙ্গাপুর প্রবাসী রুবেল

  ক্রীড়া ডেস্ক

২৪ মে ২০২০, ১৫:৩৪
করোনায় অসহায় মানুষের পাশে সিঙ্গাপুর প্রবাসী রুবেল
করোনায় অসহায় মানুষের পাশে সিঙ্গাপুর প্রবাসী রুবেল (ছবি : সংগৃহীত)

বিশ্বব্যাপী করোনা ভাইরাসের এই ভয়াবহ মুহূর্তে মানুষ যখন কর্মমুখী মানুষ গৃহবন্দী হয়ে পরেছে। তখন এই কর্মহীন অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন হবিগঞ্জ সদর উপজেলার উচাইল গ্রামের সন্তান সিঙ্গাপুর প্রবাসী মাহমুদুল হাসান রুবেল। 

করোনার ভাইরাসের কারণে ইতিমধ্যে তিনি উনার জন্মস্থান ৬নং রাজিউড়া ইউনিয়ন এর কয়েকটি গ্রামসহ শহরের অসহায় মানুষের পাশে দাড়িয়েছে। 

এসব অসহায় মানুষদের ১ম ধাপে প্রায় ১৫০ টি পরিবার, ২য় ধাপে ২৫ টি পরিবারের একমাসের খরচ, ৩য় ধাপে ১০০ টি এবং ৪র্থ ধাপে ১২০ টি পরিবারকে সাহায্য করেছেন তিনি।

এছাড়া হবিগঞ্জ শহরস্থ মোহন পুর আবাসিক এলাকায় ২টি বাসার ৭টি পরিবারের বাসাভাড়া মওকুফ করে দিয়েছেন এবং এদের মধ্যে অনেকের ভরণ পোষণ তিনি করে যাচ্ছেন। 

বর্তমানে তিনি সিঙ্গাপুর অবস্থান করছেন। মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, আমি আমার নিজ সামর্থে গরীব এবং কর্মহীন মানুষের পাশে দাড়িয়েছি। এভাবে যারা সমাজের বিত্তবান আছেন সবাই যদি এই মহামারীতে কর্মহীন মানুষের পাশে দাড়ান থাহলে হয়তো সমাজের সকল মানুষের এই সময় দুঃখ দুর্দশা থাকবে না।

তিনি আরও জানান দেশের প্রতি এবং দেশের মানুষের ভালবাসার কাছে তিনি প্রতিদান স্বরুপ এগিয়ে এসেছেন।

উল্লেখিত A R Foundation নামে একটি পারিবারিক ফাউন্ডেশনের মাধ্যমে সাহায্য সহযোগীতা কার্যক্রম পরিচালনা করছেন তার ছোট ভাই আল-আমীন তালুকদার।

ওডি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড