• মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় কর্মহীনদের পাশে বশেফমুবিপ্রবি শিক্ষার্থীর ‘বন্ধু পরিষদ’

  বশেফমুবিপ্রবি প্রতিনিধি

২২ মে ২০২০, ২২:১৪
উপহার সামগ্রী
ছবি : সংগৃহীত

বাংলাদেশসহ সারা বিশ্ব যখন করোনার ভয়াল থাবার সম্মুখে; তখন দেশের জনসংখ্যার এক বৃহৎ অংশ খাদ্যসহ পারিপার্শ্বিক নানাবিধ সমস্যার শিকার। মহামারি করোনা যখন ক্রমেই বেড়ে চলছে, তখন সারাদেশ লকডাউনের ঘোষণা দেয় বাংলাদেশ সরকার। গত ২৬ মার্চ থেকে সারাদেশে চলছে সাধারণ ছুটি। জাতীয় ও আন্তর্জাতিক দুর্যোগে প্রায় সব মানুষই সংকটে। ঘরের বাহিরে করোনাভাইরাসের ভয় আর ঘরে বসে থাকলে ক্ষুধার জ্বালা। তাছাড়া আঘাত হেনেছে সুপার সাইক্লোন আম্পান।

ঠিক এমন দুর্যোগময় মুহূর্তে বগুড়ার সারিয়াকান্দি উপজেলার কুতুবপুর ইউনিয়নে বন্ধু পরিষদ উদ্যোগে এবং সংগঠনটির নিজস্ব অর্থায়নে গ্রামের দুঃস্থ, অসহায় পরিবারের মধ্যে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেফমুবিপ্রবি) ফিশারিজ বিভাগের শিক্ষার্থী ও সাংবাদিক সাবিত হাসানের নেতৃত্বে সংগঠনের অন্য কর্মীবৃন্দ মোমিনুর রহমান (স্বরণ), সানাউল হক, সাকিল মাহমুদ, আব্দুল লতিফ, রফিকুল ইসলাম, মিঠু মিয়া, নাজির, নাঈম, জাহিদ, বাবুল, তোফায়েল, সোহেল, শুভ প্রমুখ ঈদ উপহার বিতরণ করেন। 

বিতরণকৃত প্রতিটি ব্যাগে ছিল তিন রকমের লাচ্ছা-সেমাই, আতপচাল, চিনি, বাদাম, কিসমিস ও তেল।

আরও পড়ুন : দুঃস্থদের ঈদ সামগ্রী দিল 'মানবতার জন্য আমরা ফাউন্ডেশন'

সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি সাবিত হাসান জানান, করোনা নামক এ মহামারির ভয়াবহতার সময়ে গ্রামের দুঃস্থ অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে আমরা সার্থক। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। এছাড়া বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এবং গ্রামের সাধারণ মানুষ তাদের এ ধরণের উদ্যোগকে সাধুবাদ জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড