• রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

একশ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন ইবি ছাত্রলীগ সভাপতি পলাশ

  নিজস্ব প্রতিবেদক

০৯ এপ্রিল ২০২০, ১৫:৩৯
ইবি
ইবি ছাত্রলীগ সভাপতির খাদ্য সামগ্রী বিতরণ (ছবি : সংগৃহীত)

করোনাভাইরাসের আগ্রাসী থাবায় স্থবির হয়ে পরেছে গোটা দেশ। কর্মহীন হয়ে অসহায়-অনিশ্চিত জীবনযাপন করছেন লাখো মানুষ। লোকলজ্জার ভয়ে সাহায্যের জন্য হাত পাততে পারেননা অনেকেই। দেশের এ সংকটময় পরিস্থিতিতে এমন কিছু অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ। 

জানা যায়, বুধবার (৮ এপ্রিল) রাতে কুড়িগ্রাম জেলার ভোগডাঙ্গা ইউনিয়নের বিভিন্ন জায়গায় প্রায় শতাধিক অসহায় ও কর্মহীন হত দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন পলাশ। 

এ সময় পরিবার প্রতি, ২ কেজি চাল, ৩০০ গ্রাম ডাল, ২৫০ গ্রাম তেল, মিষ্টি কুমড়া ১ টি, প্যারাসিটামল ট্যাবলেট ১০টি, মেট্রোনিডাজল ট্যাবলেট ১০ টি ও ১ পিস সাবান বিতরণ করা হয়।  
 
ত্রাণ সামগ্রী বিতরণ প্রসঙ্গে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ বলেন, ‘করোনার এই সময়ে আমাদের সকলকে কর্মহীন হত দরিদ্র মানুষের পাশে এগিয়ে আসতে হবে। সকলে একসঙ্গে আত্ম-মানবতার সেবায় কাজ করলেই আমরা একটি সুন্দর বাংলাদেশ গড়তে পারবো। আমাদের সকলের উচিত নিজ নিজ স্থান থেকে সর্বোচ্চটা দিয়ে এগিয়ে আসা।’

আরও পড়ুন : করোনায় দুস্থদের পাশে বেরোবির উইমেন পিস ক্যাফে

তিনি বলেন, ‘মহামারীর এই সময়ে আমাদের সকলকে নিয়ম-নীতি মেনে চলাফেরা করতে হবে। সরকার এবং প্রশাসনকে সাহায্য করার দায়িত্ব প্রত্যেকটি নাগরিকের। সে বিষয়ে সকলকে দৃষ্টি রাখতে হবে। সাধারণ মানুষের সেবায় আগেও কাজ করেছি, এখনও করছি এবং ভবিষ্যতেও করবো ইনশাআল্লাহ।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড