• শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিজ এলাকায় ডাক্তারদের পিপিই দিলেন মহানগর উত্তর ছাত্রলীগের সম্পাদক হৃদয়

  অধিকার ডেস্ক

০৮ এপ্রিল ২০২০, ০১:০২
ডাক্তার ও চিকিৎসা কর্মীদের মাঝে ভাইরাস সুরক্ষাকারী সরঞ্জাম পি পি ই প্রদান
ডাক্তার ও চিকিৎসা কর্মীদের মাঝে ভাইরাস সুরক্ষাকারী সরঞ্জাম পি পি ই প্রদান (ছবি : সংগৃহীত) 

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রাহমান হৃদয় নিজ উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় নিজ উপজেলা আশুগঞ্জে উপজেলা স্বাস্থ্য ও পরিকল্পনা কার্যালয়ের কর্মরত ডাক্তার ও চিকিৎসা কর্মীদের মাঝে ভাইরাস সুরক্ষাকারী সরঞ্জাম পি পি ই প্রদান করেন। 
 
বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠন করোনা ভাইরাস প্রতিরোধে সুরক্ষাকারী সরঞ্জাম ও ত্রান বিতারণ কার্যক্রম অব্যাহত রেখেছে।

মহামারি করোনা ভাইরাস সংকট মোকাবিলায় কাজ করে যাচ্ছে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন, এগিয়ে এসেছে সমাজের বিত্তবান তথা সমাজের সকল শ্রেনীর মানুষেরা। কেউ সাংগঠনিক ভাবে, কেউ ব্যাক্তিগত ভাবে। 

সংকট মোকাবিলায় সাইদুর রাহমান হৃদয় সাংগঠনিক কার্যক্রমের পাশাপাশি নিজ উদ্যোগে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী নিরাপত্তার কথা বিবেচনা করে ভাইরাস প্রতিরোধ সুরক্ষাকারী সরঞ্জাম বিতারণ করেন।  

মহামারি করোনা ভাইরাস সংকট মোকাবিলায় কার্যক্রম প্রসঙ্গে তিনি বলেন,  বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস আক্রান্ত ও অনন্য রুগীদের স্বাস্থ্য সেবা দিতে গিয়ে ডাক্তারদের যাতে করে কোন ঝুঁকির মধ্যে না পড়তে হয় সেজন্য সরকারের পাশাপাশি আমাদেরকেও যতটা সম্ভব তাদের পাশে থাকতে হবে।  একটা কথা মনে রাখতে হবে আমাদের দেশে ডাক্তাররা ও স্বাস্থ্য কর্মীরা যদি নিরাপদ না থাকে তাহলে আমরা নিরাপদ সেবা পাবো না। 

ওডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড