• রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পীরগঞ্জে শিক্ষার্থীদের ফ্রি হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

  নিজস্ব প্রতিবেদক

৩০ মার্চ ২০২০, ১৪:১৯
পীরগঞ্জ
বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাসের বিস্তার রোধে ঠাকুরগাঁওয়ে জেলার পীরগঞ্জ উপজেলায় বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার ও সচেতনতামূলক লিফলেট বিতরণ এবং জীবাণুনাশক ঔষধ স্প্রে করা হয়েছে। 

রবিবার (২৯ মার্চ) জেলার পীরগঞ্জ উপজেলার কোষারাণীগঞ্জ ইউনিয়নের নাকটিহাট শহীদ আব্দুল জব্বার হাইস্কুল মাঠ প্রাঙ্গণে সচেতন শিক্ষার্থীদের ব্যানারে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

জানা যায়, এদিন সকাল ১০ টায় ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ সদস্য জাহিদুর হক এবং বাংলাদেশ আওয়ামী লীগ কোষরানীগঞ্জ ইউনিয়ন শাখার সভাপতি আজহারুল ইসলাম রাজা এ কার্যক্রমের উদ্বোধন করেন। 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নাকাটিহাট শহীদ আবদুল জব্বার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম, পীরগঞ্জ ডিএন কলেজের আইসিটি বিভাগের প্রভাষক নূর মোহাম্মদ মোস্তফা, নাকাটিহাট শহীদ আবদুল জব্বার উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক তৈবর রহমান, ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির সভাপতি আবু সালেহ শামীম, বাংলাদেশ ছাত্রলীগ, কোষারাণীগঞ্জ ইউনিয়ন শাখার সভাপতি আসাদুজ্জামান আশিক প্রমুখ। এছাড়াও ফ্রি হ্যান্ড স্যানিটাইজার ও জীবাণুনাশক স্প্রে কমিটির আহ্বায়ক দেলোয়ার হোসেন সহ ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গও ছিলেন।

আরও পড়ুন : করোনা প্রতিরোধে কুবি ছাত্রলীগের নানা কর্মসূচি

পরে কোষরানীগঞ্জ ইউনিয়নের বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে প্রায় দুই হাজার হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। এছাড়া নাকটিবাজার ও এর আশেপাশের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে জীবাণুনাশক ঔষধ স্প্রে করা হয়। 

এ সময় সেচ্ছাসেবীরা দিনব্যাপী জনসচেতনতা তৈরির পাশাপাশি সাধারণ মানুষকে সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]om

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড