• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মানিকগঞ্জে হতদরিদ্রদের পাশে এসে দাঁড়াল 'জনস্বার্থে আমরা'

  বিশেষ প্রতিবেদক

২৯ মার্চ ২০২০, ২৩:২৩
জনস্বার্থে আমরা
কর্মসূচী চলাকালে সাহায্য তুলে দেন সভাপতি ইয়াছিনুর রহমানসহ অন্য সদস্যরা

'জনস্বার্থে আমরা' নামক স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে মানিকগঞ্জের বেতিলা-মিতরা ইউনিয়নে অন্তত তিন'শ দিনমজুর ও হতদরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৭ মার্চ) দিনব্যাপী এ সব খাদ্যসামগ্রী বিতরণ করেন তারা। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল/ আটা, ১ কেজি ডাল ও আলু। এছাড়াও করোনাভাইরাস প্রতিরোধে আতঙ্কিত না হয়ে জনসাধারণকে সচেতন করার লক্ষ্যে লিফলেট ও মাস্ক বিতরন, জীবাণুনাশক স্প্রে, সাবান, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করে এই সংগঠন।

এ সময় রিক্সাচালক সোয়েব আলী জানান, 'আমাগো এহন আয়-রোজগার নাই। ইটু-অর্ধেক যা পাই , তাই দিয়া চলার চ্যাষ্টা করতাছি। সংগঠন বুঝি না, দোয়া করি এগো জানি আল্লায় ভালো করে।'

এছাড়াও এর আগে 'জনস্বার্থে আমরা' সংগঠনের মাধ্যমে বৈশ্বিক উষ্ণাতা হ্রাস করার জন্য বেতিলা -মিতরা ইউনিয়ন পরিষদের আওতাধীন গোপালপুর ভাদুটিয়া ওয়ার্ডে নদী শাসনের জন্য নির্মিত রাস্তার দুপাশে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয়েছে।

সংগঠনের সভাপতি মোঃ ইয়াসিনুর রহমান বলেন, 'সামাজিক দায়বদ্ধতা থেকে এটি আমাদের সংগঠনের ক্ষুদ্র প্রয়াস। এই সংগঠন ভবিষ্যতে দেশের বিভিন্ন সংকটে মানুষের পাশে থাকার জন্য এই সংগঠন দৃঢ় প্রত্যয়ী।'

এ কর্মসূচী পালনকালে স্থানীয় জনপ্রতিনিধিদের মধ্যে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নাসির উদ্দিন ও সদস্য মো. মনসুর আলী উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড