• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশালে সপ্তাহব্যাপী বই মেলার উদ্বোধন

  বরিশাল প্রতিনিধি

০৭ মার্চ ২০২০, ২১:৩৮
বই মেলা
সপ্তাহব্যাপী বই মেলা উদ্বোধন করেন বরিশালের জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান (ছবি : দৈনিক অধিকার)

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠীতে শুরু হয়েছে সপ্তাহব্যাপী বই মেলা। শুক্রবার বিকালে উপজেলা কলসকাঠী বি.এম একাডেমির মাঠে বই মেলার উদ্বোধন করেন বরিশালের জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বি.এম একাডেমির পরিচালানা কমিটির সভাপতি মো. রফিকুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলার নির্বাহী কর্মকর্তা মাধবী রায়, সহকারী কমিশনার (ভূমি) মো. তরিকুল ইসলাম, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুব্রত বিশ্বাস দাস, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আকমল হোসেন খান।

মেলার আয়োজকরা জানান, নানা উৎসাহ উদ্দীপনা নিয়ে প্রথমবারের মতো ঐতিহ্যবাহী কলসকাঠী বি এম একাডেমীর উদ্যোগে এ মেলার আয়োজন করা হয়। এই মেলা চলবে আগামী ১২ মার্চ পর্যন্ত।

প্রতিদিন বিকাল তিনটা থেকে রাত আটটা পর্যন্ত সবার জন্য মেলা উন্মুক্ত থাকবে। এছাড়াও মেলা প্রাঙ্গণে প্রতিদিন কবিতা আবৃত্তি, গল্প বলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

আরও পড়ুন : নওগাঁয় ৭ দিনব্যাপী এসএমই মেলা শুরু

মেলায় আগত সৈয়দ লোকমান বলেন, যেদিন থেকে শুনেছি বাকেরগঞ্জে বইমেলা হবে। সেদিন থেকে অত্যন্ত আগ্রহের সঙ্গে দিন কাটাচ্ছি। বইমেলা থেকে এবার পছন্দের অনেক বই কিনবো। তার দাবি ক্রেতাদের যেন কোন ভাবেই পলিথিনে বই দেওয়া না হয়।

ওডি/এএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড