• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেশে প্রথমবারের মতো ‘ন্যাশনাল সেলস প্রফেশনাল কার্নিভাল ২০২০’ অনুষ্ঠিত

  অধিকার ডেস্ক

২৫ জানুয়ারি ২০২০, ২১:৪৩
আয়মান
ছবি : সংগৃহীত

দেশে প্রথমবারের মতো ন্যাশনাল সেলস প্রফেশনাল কার্নিভাল ২০২০ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ জানুয়ারি) এ অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ কম্পিউটার সমিতির অডিটোরিয়ামে বিক্রয়কর্মীদের জন্য নিবেদিত সংগঠন ‘সেলস অ্যাম্বাসেডর অব বাংলাদেশ।’

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সভাপতি বেলায়েত হোসেন, সহপ্রতিষ্ঠাতা আকবর হোসেন খান ও চিফ এডভাইজার আবু ইউসুফ।

বেলায়েত হোসেন মামুন বলেন, বিক্রয়কর্মীদের জীবন উন্নয়নের লক্ষ্যেই এই সংগঠনের প্রতিষ্ঠা করা হয়েছে। তাদের জন্য এই প্রতিষ্ঠান নিরলস পরিশ্রম করে যাবে।

সহপ্রতিষ্ঠাতা আকবর হোসেন খান বলেন, সেলস অ্যাম্বাসেডর অব বাংলাদেশ প্রতিটি বিক্রয়কর্মীর অভিভাবক ও বন্ধু হিসেবে কাজ করে যাবে। তাদের বিক্রয় দক্ষতা বৃদ্ধির জন্য প্রতিনিয়ত বিভিন্ন প্রশিক্ষণের আয়োজন করবে।

চিফ এডভাইজার আবু ইউসুফ বলেন, প্রতিষ্ঠান ও দেশের চাকা ঘুরানোর জন্য অক্লান্ত পরিশ্রম করা এই বিক্রয়কর্মীদের স্বার্থ, সুযোগ-সুবিধা ও অধিকার আদায়ে কাজ করবে এই সংগঠন।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- এসিআই ইলেক্ট্রনিক্সের বিজনেস ডিরেক্টর সাখাওয়াত হোসেন, ফরট্রেস হোল্ডিংস লিমিটেডের সেলস এবং মার্কেটিং ডিরেক্টর আবু ইউসুফ, ইগলু আইসক্রিমের হেড অফ মার্কেটিং সুরাইয়া সিদ্দিকা, লাক্সারী প্লাজার জেনারেল ম্যানেজার শফিকুর রহমান, ই-ক্যাবের ডিরেক্টর সাইদ রহমান, মেঘনা গ্রুপের এজিএম (মানব সম্পদ ব্যবস্থাপনা) শিবলী এইচ রহমান, ‘নিজের বলার মতো একটি গল্প’ প্রজেক্টের কর্ণধার ইকবাল বাহার জাহিদ ও রবি টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা আয়মান সাদিক প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড