• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাহাড়ে শীতার্তদের মধ্যে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ

  খাগড়াছড়ি প্রতিনিধি

১৯ জানুয়ারি ২০২০, ১৫:১৯
শীতবস্ত্র বিতরণ
সেনাবাহিনীর উদ্যোগে পাহাড়ি দরিদ্র ও অসহায় মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে (ছবি : দৈনিক অধিকার)

খাগড়াছড়ির গুইমারা উপজেলায় দুস্থ ও শীতার্ত অসহায়দের মধ্যে সেনাবাহিনীর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। একই সঙ্গে পাহাড়ি অঞ্চলের শিক্ষার্থীদের মধ্যে খেলার সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার (১৯ জানুয়ারি) সকালে গুইমারা সেনা রিজিয়ন ও ১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি সিন্দুকছড়ি জোনের যৌথ উদ্যোগে গুইমারা সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এসব সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের হাতে শীতবস্ত্র তুলে দেন ২৪ আর্টিলারি ব্রিগেডের গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শাহরিয়ার জামান।

এ সময় রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শাহরিয়ার জামান বলেন, শান্তিপ্রিয় পার্বত্যাঞ্চলের মানুষের পাশে থেকে বাংলাদেশ সেনাবাহিনী শান্তি ও শৃঙ্খলা প্রতিষ্ঠায় সকল সহযোগিতা করে যাচ্ছে। পাশাপাশি পাহাড়ে শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যকে সামনে রেখে এ অঞ্চলের মানুষদের উন্নয়নের মাধ্যমে সেনাবাহিনী সরকারকেও সহযোগিতা করছে। এ সময় ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

আরও পড়ুন : স্বাধীন সিরাজগঞ্জ দলের খেলোয়াড়দের জার্সি প্রদান

শীতবস্ত্র বিতরণকালে জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল কাজী মো. কাউসার জাহান, জোন উপঅধিনায়ক মেজর তৌহিদ সালাউদ্দিন, রিজিয়নের জি টু আই মেজর মঈনুল আলম, সাব-জোন কমান্ডার মেজর জুনায়েদ বিন কবির, ক্যাপ্টেন খন্দকার শাহ আলম ফাহিম, ক্যাপ্টেন মাহমুদুল হাসান, ইউএনও বিভিষণ কান্তি দাস, উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমাসহ পদস্থ সামরিক কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

ওডি/আইএইচএন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড