• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

হোসেনপুরে মুজিববর্ষ মেলার উদ্বোধন

  জিজিসি প্রতিনিধি

১৬ জানুয়ারি ২০২০, ১৯:২৪
মুজিববর্ষ মেলা
মুজিববর্ষ মেলা ( ছবি : দৈনিক অধিকার)

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে কিশোরগঞ্জের হোসেনপুরে মাসব্যাপী মুজিববর্ষ মেলার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বিকালে অনুষ্ঠানের প্রধান অতিথি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন ফিতা কেটে এ মেলার উদ্বোধন করেন।

আড়াইবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. খুর্শিদ উদ্দিনের সভাপতিত্বে এবং যুবলীগ নেতা এম এ হালিমের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন, হোসেনপুর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ সোহেল এম কম, উপজেলা মেয়র আব্দুল খাইয়ুম খোকন, মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস সালাম, আওয়ামীলীগ সভাপতি (ভারপ্রাপ্ত) জহিরুল ইসলাম নুরু মিয়া, সাধারণ সম্পাদক শাহ মাহবুবুল হক, হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোস্তাফিজুর রহমান, সিদলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা প্রশাসনের সহযোগিতায় এবং বাংলাদেশ আওয়ামী লীগ হোসেনপুর উপজেলা শাখা ও অঙ্গ সংগঠনের আয়োজনে ধনকুড়া হ্যালিপ্যাড মাঠে এ মেলার আয়োজন করা হয়েছে। এ মেলায় প্রায় ৫০টি স্টল সাজানো হয়েছে।

আরও পড়ুন : স্বপন মামার মেয়ের ধর্ষকের বিচার চেয়ে ঢাবিতে মানববন্ধন

এছাড়া হোসেনপুর উপজেলা ছাত্রলীগের আয়োজনে বিশেষ একটি স্টলে বঙ্গবন্ধুর জীবনভিত্তিক স্থির চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

ওডি/এমআরকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড