• বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯, ২০ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারী কাউন্সিলর প্রার্থী হলেন চশমেআরা আহমেদ ফেন্সী

  অধিকার ডেস্ক

০২ ডিসেম্বর ২০১৯, ১৩:১৩
নারী কাউন্সিলর প্রার্থী হলেন চশমেআরা আহমেদ ফেন্সী
নারী কাউন্সিলর প্রার্থী হলেন চশমেআরা আহমেদ ফেন্সী (ছবি : সংগৃহীত) 

মিরপুর মডেল থানা যুব মহিলা সভাপতি চশমেআরা আহমেদ ফেন্সী ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৯, ১০, ১১ নম্বর ওয়ার্ডে সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী হয়েছেন। 

দীর্ঘদিন যাবৎ আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত থাকার পরে নির্বাচনে অংশগ্রহণ করার ব্যাপারে জানতে চাইলে তিনি জানান তার পরিকল্পনার কথা। 

তিনি জানান, দলের প্রতিটি কর্মসূচিতে আমি সব সময় আমার রাজনৈতিক অভিভাবক সাবেক এমপি ও ঢাকা মহানগর উত্তর যুব মহিলা লীগের সভাপতি সাবিনা আক্তার তুহিন আপার সাথে মাঠে থেকেছি। আমি আমার অভিভাবক তুহিন আপার সুযোগ্য কর্মী হয়ে সব সময় দল ও মানুষের জন্য কাজ করে যাচ্ছি। 

তিনি বলেন, তার পাশাপাশি বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডের সাথে আমি যুক্ত। নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়ে তার কাছে জানতে চাইলে তিনি জানান, আমি দলের জন্য নিবেদিতভাবে কাজ করে যাচ্ছি। পুরো এলাকা ঘুরে আপনারা খোঁজ নিয়ে দেখতে পারেন আমার বা আমার পরিবারের কোনো অবৈধ ইনকাম নেই। আমি সব সময় জনতার কাতারে চলি জনগণকে সাথে নিয়ে। জনগণ এখন ক্লিন ইমেজ চায়। দলের ক্লিন ইমেজ হিসেবে আমি অবশ্যই আমি জনগণকে পাশে পাই যে কোনো ভালো কাজে। আমি সব সময় আমার সামর্থ্য মতো অসহায় ও গরীব মানুষের পাশে থাকার চেষ্টা করি। দল ও এলাকার জন্য সব সময় চেষ্টা করি নিঃস্বার্থভাবে কাজ করার জন্য। 

তিনি আরও বলেন, এলাকার জনগণ চাচ্ছে আমি আমি অবশ্যই যেন নির্বাচন করি। এলাকার জনগণ আমাকে প্রার্থী করেছে। আর তাই আমার বিশ্বাস মাননীয় প্রধানমন্ত্রী অবশ্যই আমাকে মনোনয়ন দেবেন আমার বিগত সময়ের সকল কাজ ও জনগণের চাওয়া পাওয়া পূরণ করার জন্য। আমি গতবারও প্রার্থী হয়েছিলাম কিন্তু দল গতবার যাকে নমিনেশন দিয়েছিল আমি দল ও নেত্রীর প্রতি সম্মান রেখে আমার মনোনয়নপত্র উইথড্র করেছিলাম। 

তিনি বলেন, আমি চেষ্টা করছি এলাকার সকলের কাছে যাওয়ার জন্য এবং তাদের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। এলাকার জনগণ সকলেই চায় আমি যেন তাদের প্রতিনিধি হয়ে কাজ করি। আমি নির্বাচিত হলে অবশ্যই জনগণের সকল চাওয়া পাওয়া পূরণ করব।

আমি নির্বাচিত হলে সর্ব প্রথম আমার জনগণকে সাথে নিয়ে আমার এলাকা থেকে চাঁদাবাজ, মাদক ও ভূমিদস্যুতা বন্ধ করব। আমার ১১ নম্বর ওয়ার্ডের জনগণের প্রাণের দাবি এলাকায় একটি কমিউনিটি সেন্টার আমি সেটি করে দেব। বহুতল ভবনগুলোতে সুবিধাজনক স্থানে নামাযের সু-ব্যবস্থা করব। এলাকায় খেলার মাঠ সংরক্ষণ করব। 

এছাড়া অসহায় নারীদের জন্য কর্মসংস্থান, বাল্য বিবাহ বন্ধে পদক্ষেপ, এলাকার সকল বয়স্ক মুরুব্বিদের বয়স্ক ভাতার আওতায় আনাসহ বেকার যুবকদের জন্য বিভিন্ন প্রশিক্ষণ সেন্টার করে দেওয়ার চেষ্টা করবেন বলেও জানান তিনি।

ওডি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড