• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পর্দা উঠল ‘ন্যাশনাল লিডারশিপ কার্নিভাল-১৯’র

  নিজস্ব প্রতিনিধি

২৯ নভেম্বর ২০১৯, ০৯:৪৮
কার্নিভাল
‘ন্যাশনাল লিডারশিপ কার্নিভাল ২০১৯’ (ছবি : দৈনিক অধিকার)

জাতীয় যুব দিবস-২০১৯ উপলক্ষে তরুণদের নেতৃত্বের বিকাশ ও সমাজ তথা দেশ পরিবর্তনে তরুণদের ভূমিকা ও সম্পৃক্ততা বৃদ্ধিকরণের লক্ষ্যে শুরু হয়েছে ‘ন্যাশনাল লিডারশিপ কার্নিভাল ২০১৯’।

শুক্রবার (২৯ নভেম্বর) ইয়ুথ ক্লাব অব বাংলাদেশের উদ্যোগে রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) অডিটোরিয়ামে অনুষ্ঠানিক উদ্বোধনের মধ্য দিয়ে শুরু হয়েছে এ কার্নিভাল।

কার্নিভালের সার্বিক সহযোগিতায় রয়েছে- ইউকে এইড এবং মানুষের জন্য ফাউন্ডেশন। মিডিয়া পার্টনার হিসেবে কার্নিভালে সম্পৃক্ত রয়েছে দৈনিক অধিকার।

কার্নিভালে বিভিন্ন সেশনের বক্তা হিসেবে উপস্থিত থাকবেন- রুবানা হক, প্রেসিডেন্ট, বিজিএমইএ, প্রীত রেজা, গুডউইল অ্যাম্বাসেডর, অ্যাকশন এইড বাংলাদেশ, আরিফ আর হোসাইন, প্রতিষ্ঠাতা, আমরাই বাংলাদেশ, আব্দুল্লাহ আল মামুন, ডিরেক্টর, সেইভ দ্য চিলড্রেন এবং রেজওয়ানুল করিম, প্রজেক্ট কো-অর্ডিনেটর, মানুষের জন্য ফাউন্ডেশন।

এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- মাহমুদা আফরোজ লাকী, অ্যাডিশনাল ডেপুটি কমিশনার, ঢাকা মেট্রোপলিটন পুলিশ, মুজাহিদ আল বেরুনী সুজন, ডিরেক্টর, স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেড, ডা. জাহিদুর রশিদ সুমন, সিইও, সিমুড ইভেন্টসসহ আরও অনেকে।

কার্নিভালের অংশগ্রহণকারীরা সৃষ্টিশীল চিন্তা-ভাবনার তরুণ ও সংগঠনের সঙ্গে সংযোগ স্থাপন করা থেকে শুরু করে নেতৃত্ব বিষয়ক কর্মশালায় অংশগ্রহণ করতে পারবেন এবং ‘কমিউনিটি চেঞ্জ মেকার কম্পিটিশন’, ‘ইয়ুথ অলিম্পিয়াড’, ‘তোমার চোখে তারুণ্য ফটো কন্টেস্ট’ ও ‘আই এম বাংলাদেশ ফটো কন্টেস্ট’-এ অংশগ্রহণের সুযোগ পাবেন। সমগ্র বাংলাদেশের প্রায় ৬০টি বিশ্ববিদ্যালয় থেকে ইয়ুথ ক্লাব অব বাংলাদেশের ৩৫০ এর অধিক তরুণ-তরুণী এই উৎসবে অংশগ্রহণ করছেন।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড