• বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে স্কুল ব্যাংকিং কনফারেন্স অনুষ্ঠিত

  নিজস্ব প্রতিবেদক

০৩ নভেম্বর ২০১৯, ২২:১৩
স্কুল ব্যাংকিং কনফারেন্স
স্কুল ব্যাংকিং কনফারেন্স উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি (ছবি : সংগৃহীত)

স্কুল ব্যাংকিং কার্যক্রম এগিয়ে নেওয়ার লক্ষ্যে এবি ব্যাংক লিমিটেড চৌমুহনী শাখার তত্ত্বাবধানে ও নোয়াখালী জেলার সকল তফসিলি ব্যাংকের সহযোগিতায় স্কুল ব্যাংকিং কনফারেন্স-১৯ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২ নভেম্বর) সকালে নোয়াখালী জেলা শিল্পকলা একাডেমিতে ৩৮টি বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের উপস্থিতিতে এ কনফারেন্স অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা প্রশাসক তন্ময় দাস। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নোয়াখালী জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন, বাংলাদেশ ব্যাংকের ফিন্যান্সিয়াল ইনক্লুশন ডিপার্টমেন্টের উপ-পরিচালক এস এম জোবায়ের হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এবি ব্যাংকের প্রধান কার্যালয়ের রিটেল ব্যাংকিং ডিভিশনের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট সৈয়দ মিজানুর রহমান। অনুষ্ঠানের সমন্বয়ক এবি ব্যাংক চৌমুহনী শাখার ব্যবস্থাপক ইসরাফিল মজুমদার স্বাগত বক্তব্যে স্কুল ব্যাংকিংয়ের তাৎপর্য তুলে ধরেন। 

অনুষ্ঠানে বক্তারা শিক্ষার্থীদেরকে লেখাপড়ার পাশাপাশি সঞ্চয়ী মনোভাব গড়ে তোলার আহ্বান জানান। জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সংগীত পরিবেশন ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের সূচনা হয় এবং কুইজ প্রতিযোগিতা ও পুরস্কারের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড