• শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

সাকিবের ফেরার ম্যাচে ৬ উইকেটে হারল হায়দরাবাদ

  অধিকার ডেস্ক

২৪ এপ্রিল ২০১৯, ০৪:০৫
আইপিএল
অস্ট্রেলীয় অলরাউন্ডার শেন ওয়াটসনের ব্যাটিং তাণ্ডব। (ছবি : সংগৃহীত)

টানা আট ম্যাচে সাইড বেঞ্চে বসে থাকার পর মঙ্গলবার (২৩ এপ্রিল) সানরাইজার্স হায়দরাবাদের একাদশে জায়গা পান বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান। চেন্নাই ও কলকাতার বিপক্ষে টানা দুই ম্যাচে জয়ের পর সাকিবের ফেরার ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ৬ উইকেটে হেরে যায় হায়দরাবাদ।

সাকিবদের সানরাইজার্সকে পরাজিত করার মধ্য দিয়ে দিল্লি ক্যাপিটালসকে হটিয়ে ১৬ পয়েন্ট নিয়ে ফের শীর্ষে উঠে গেল মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই। ১০ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের চারে থাকল হায়দরাবাদ।

মঙ্গলবার চেন্নাইয়ে অনুষ্ঠিত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরের ৪১তম ম্যাচে টস হেরে প্রথমে ব্যাটিং করে সানরাইজার্স।

শুরুতে ব্যাট করে মনশ পান্ডিয়ার ৪৯ বলের অপরাজিত ৮৩ এবং ডেভিড ওর্য়ানারের ৫৭ রানের ইনিংসে ভর করে তিন উইকেটে ১৭৫ রান সংগ্রহ করে সানরাইজার্স। সাকিবের ভাগ্যটাই খারাপ। আজও ব্যাট করার জন্য নামার সুযোগ পাননি। তবে বল হাতে ভালোই করেছেন সাকিব।

সানরাইজার্স হায়দরাবাদের দেওয়া টার্গেট তাড়া করতে নেমে শেন ওয়াটসনের ৬ ছক্কা ও ৯ চারে ৫৩ বলে ৯৬ রানের ইনিংসে ভর করে জয়ের কাছাকাছি চলে যায় চেন্নাই। জয়ের জন্য শেষ ১৮ বলে প্রয়োজন ছিল মাত্র ১৬ রান। দুর্দান্ত ব্যাটিং করে যাওয়া ওয়াটসনকে ১৮তম ওভারের প্রথম বলেই আউট করে সাজঘরে ফেরান ভুবনেশ্বর কুমার। এই ওভারে মাত্র ৩ রান খরচ করেন সানরাইজার্সের অধিনায়ক।

চেন্নাই সুপার কিংসের ১২ বলে প্রয়োজন ছিল ১৩ রান। ১৯তম ওভারে অসাধারণ বোলিং করেন খলিল আহমেদ। এই ওভারে তিনি খরচ করে মাত্র ৩ রান। শেষ দিকে দুই দলই জয়ের স্বপ্ন দেখছিল।

শেষ ওভারে প্রয়োজন ছিল ৯ রান। ২০ তম ওভারে আম্বাতি রাইডুকে সাজঘরে ফেরালেও দলকে জয় এনে দিতে পারেননি সন্দীপ শর্মা। নির্ধারিত ওভারে এক বল আগেই জয় তোলে নেয় চেন্নাই।

দলের জয়ে ব্যাটিং তাণ্ডবের জন্য ম্যাচ সেরার পুরস্কার জেতেন চেন্নাইয়ের অস্ট্রেলীয় অলরাউন্ডার শেন ওয়াটসন।

বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান ৪ ওভার বল করে ২৭ রান খরচ করে কোনো উইকেট শিকার করতে পারেননি।

উল্লেখ্য, বিশ্বের অন্যতম সেরা ঘরোয়া টি-টুয়েন্টি লিগ আইপিএলের চলতি অর্থাৎ ১২তম আসরে সানরাইজার্স হায়দরাবাদের প্রথম ম্যাচ খেলেন সাকিব। সেই ম্যাচেও হেরে যায় হায়দরাবাদ। আজ আট ম্যাচ পরে দলে ফিরেও প্রত্যাশিত পারফর্ম করতে পারেননি সাকিব। তার ফেরার ম্যাচে হেরে যায় হায়দরাবাদ।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড