• বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

গেইলের ১ রানের আক্ষেপ, বেঙ্গালুরুর প্রথম জয়

  ক্রীড়া ডেস্ক ১৪ এপ্রিল ২০১৯, ০৯:২০

ক্রিস গেইল
বেঙ্গালুরুর বিপক্ষে ১ রানের জন্য সেঞ্চুরির দেখা পাননি ক্রিস গেইল (ছবি : আইপিএল অফিসিয়াল ওয়েবাসাইট)

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে মাত্র ১ রানের জন্য সেঞ্চুরি না পাওয়ার আক্ষেপ নিয়ে মাঠ ছাড়তে হয়েছে কিংস ইলেভেন পাঞ্জাবের ক্রিস গেইলকে। তবে গেইলের হতাশার দিনে চলতি আসরে এই প্রথম জয়ের দেখা পেয়েছে বেঙ্গালুরু। 

পাঞ্জাব ক্রিকেট সংস্থা আইএস বিন্দ্রা স্টেডিয়ামে শনিবার টসে জিতে ব্যাট করতে নেমে নিজের চেনা রূপে ব্যাটিং করেছেন গেইল। ৬৪ বলে ৫টি ছয় ও ১০টি চারের মারে অপরাজিত ৯৯ রান করেন তিনি। তবে নির্ধারিত ওভার শেষ হয়ে যাওয়ায় নামের পাশে আরেকটি সেঞ্চুরি যোগ করতে পারেননি গেইল। 

ম্যাচটিতে গেইল ঝড়ে পাঞ্জাবের সংগ্রহ দাঁড়ায় ৪ উইকেটে ১৭৩ রান। বোলিংয়ে যুজভেন্দ্র চাহাল সর্বোচ্চ ২টি এবং মোহাম্মদ সিরাজ ও মঈন আলী ১টি করে উইকেট নেন। 

জবার দিতে নেমে টপঅর্ডারদের ব্যাটিং নৈপুণ্যে ৮ উইকেটের জয় তুলে নিয়ে হারের বৃত্ত ভাঙে বেঙ্গালুরু। ওপেনিংয়ে পার্থিব প্যাটেল ও অধিনায়ক বিরাট কোহলি ৪৩ রানের জুটি গড়েন। পার্থিব ১৯ রান করে সাজঘরে ফিরলে দ্বিতীয় উইকেটে এবি ডি ভিলিয়ার্সকে নিয়ে ৮৫ রানের জুটি গড়েন কোহলি। 

কোহলি ৫৩ বলে ৬৭ রানের ইনিংস খেলে আউট হন। শেষপর্যন্ত ডি ভিলিয়ার্সের ৩৮ বলে অপরাজিত ৫৯ ও মার্কাস স্টয়িনিসের ১৬ বলে অপরাজিত ২৮ রানে ভর করে জয়ের বন্দরে পৌছায় বেঙ্গালুরু। বোলিংয়ে মোহাম্মদ সামি ও রবিচন্দন অশ্বিন ১টি করে উইকেট নিজেদের ঝুলিতে তোলেন। 

চলমান আসরে ৮ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার পঞ্চম স্থানে পাঞ্জাব। আর ৭ ম্যাচে ১ জয়ে মাত্র ২ পয়েন্ট নিয়ে তলানির আট নম্বর দল বেঙ্গালুরু। 

ওডি/কেএ  

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড