• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুক্তরাজ্যে এক লরি থেকে ৩৯ মৃতদেহ উদ্ধার

  আন্তর্জাতিক ডেস্ক

২৩ অক্টোবর ২০১৯, ১৫:০২
যুক্তরাজ্য
ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ ও অ্যাম্বুলেন্স, ছবি : সংগৃহীত

যুক্তরাজ্যের দক্ষিণ পূর্বাঞ্চলের শহর এসেক্সের একটি কন্টেইনার লরি থেকে ৩৯টি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃতদেহের খবর পেয়ে সেখানে পৌঁছায় পুলিশ এবং অ্যাম্বুলেন্স।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এক প্রতিবেদনে জানিয়েছে, এ ঘটনায় ২৫ বছর বয়সী লরি চালককে আটক করা হয়েছে। ওই চালক নর্দার্ন আয়ারল্যান্ডের বাসিন্দা। খুনের সন্দেহে তাকে আটক করা হলো।

এসেক্স পুলিশ বলছে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মৃতদেহগুলোর মধ্যে ৩৮ জন প্রাপ্তবয়স্ক এবং একজন অপ্রাপ্তবয়স্ক। এখনও পর্যন্ত মৃতদেহগুলোর পরিচয় শনাক্ত করা যায়নি। তবে শনাক্তের কাজ চলছে এবং এতে বেশ কিছুটা সময় লাগবে।

এসেক্স পুলিশ জানায়, লরিটি শনিবার বুলগেরিয়া থেকে এখানে আসে। এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে আমরা লরির চালককে আটক করেছি। সে এখন পুলিশ হেফাজতে আছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ঘটনাটি সম্পর্কে যুক্তরাজ্যের স্বরাষ্ট্র সচিব প্রীতি প্যাটেল বলেন, আমরা এই ঘটনায় স্তম্ভিত। একই সঙ্গে ভয়াবহ এই ঘটনায় দুঃখ প্রকাশ করছি।

এর আগে ২০০০ সালের জুনে যুক্তরাজ্যে একটি লরির পেছন থেকে ৫৮ জন চীনা অভিবাসীর মৃতদেহ উদ্ধার করা হয়েছিল। ওই ঘটনায় পরের বছর লরি চালককে জেল দেওয়া হয়।

ওডি/ডিএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড