• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই নারী মহাকাশচারীকে ট্রাম্পের ভিডিও কল (ভিডিও)

  আন্তর্জাতিক ডেস্ক

১৯ অক্টোবর ২০১৯, ১৪:১৫
মহাকাশচারী
মহাকাশচারী ক্রিস্টিনা কচ এবং জেসিকা মেয়ার, (ছবি : ইউএসএ টুডে)

প্রথমবারের মতো আন্তর্জাতিক মহাকাশ স্টেশনের বাইরে এক সঙ্গে হেঁটেছেন দুই নারী মহাকাশচারী। রেকর্ড গড়া এই দুই নারী হলেন- ক্রিস্টিনা কচ এবং জেসিকা মেয়ার। শুক্রবার তারা এ রেকর্ড গড়েন।

মার্কিন সংবাদমাধ্যম ইউএসএ টুডে জানিয়েছে, আন্তর্জাতিক মহাকাশ স্টেশনের বাইরে এক সঙ্গে হেঁটে রেকর্ড গড়া দুই নারী মহাকাশচারীর সঙ্গে ভিডিও কল করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। হোয়াইট হাউস থেকে ভিডিও কলের মাধ্যমে মহাকাশচারীদের অভিনন্দন জানান তিনি।

ভিডিও কলের শুরুতেই ট্রাম্প বলেন, স্টেশন, আমি প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প, আপনারা কি আমাকে শুনতে পাচ্ছেন? কিছুক্ষণ বিরতির পর মহাকাশ স্টেশন থেকে উত্তর আসে- অসাধারণ! আমি আপনার সম্পর্কে ভেবে উত্তেজিত ছিলাম।

ভিডিও কলের সময় ট্রাম্পের পাশে ছিলেন মার্কিন ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স, ট্রাম্পের মেয়ে ইভাংকা ট্রাম্প এবং অন্য কর্মকর্তারা। ভিডিও কলে মহাকাশচারীদের কাছ থেকে সাড়া পেয়ে উল্লাস প্রকাশ করেন সেখান উপস্থিত থাকা সবাই।

এ সময় ট্রাম্প বলেন, আপনারা যা করেছেন তা অবিশ্বাস্য, আপনারা বেশ সাহসী। আমার মনে মনে হয় না আমি করতে চাইতাম। আপনারা যে অর্জন করেছেন তার জন্য আপনাদের অভিনন্দন।

ওডি/ডিএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড