• সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সৈকতের ময়লা কুড়িয়ে নিজেই প্রচারণা চালাচ্ছেন মোদী (ভিডিও)

  আন্তর্জাতিক ডেস্ক

১২ অক্টোবর ২০১৯, ১৫:২৪
নরেন্দ্র মোদী
সৈকতে বসে আসেন ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। (ছবিসূত্র : ইন্ডিয়া ডটকম)

ভারতের দক্ষিণাঞ্চলীয় চেন্নাই রাজ্য থেকে প্রায় ৫০ কিলোমিটার দূরবর্তী তামিলনাড়ুর মামাল্লাপুরাম শহরে টানা দ্বিতীয় দফায় বৈঠকে বসতে যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও চীনা প্রেসিডেন্ট শি জিনপিং।

শনিবার (১২ অক্টোবর) অনুষ্ঠিত উচ্চ পর্যায়ের সেই বৈঠকের ঠিক আগে ওই দিন সকালে মামাল্লাপুরামের সৈকতে বেড়াতে যান প্রধানমন্ত্রী মোদী। যেখানে তিনি প্রথমে বেশ কিছুক্ষণ ধ্যানে বসেন এবং পরবর্তীকালে সৈকতে হাঁটতে হাঁটতে আশপাশে পড়ে থাকা ময়লা কুড়াতে শুরু করেন।

এক টুইট বার্তায় প্রধানমন্ত্রী মোদী লিখেছেন, ‘সকালে মামাল্লাপুরামের সৈকতে ময়লা কুড়িয়েছি। এটা ৩০ মিনিট যাবত ছিল। আমার ‘সংগ্রহ’ আবর্জনাগুলো হোটেলকর্মী জয়রাজের হাতে দিয়েছি।’ 

মোদী তার টুইট বার্তায় আরও লিখেছিলেন, ‘আসুন আমরা সকলে মিলে আশপাশের খোলা জায়গাগুলো পরিষ্কার-পরিচ্ছন্ন রাখি। একই সঙ্গে সকলে নিজেদের সুস্থ থাকার বিষয়টিও নিশ্চিত রাখি।’

আরও পড়ুন :- কাশ্মীরকে বাদ দিয়েই শেষ হলো মোদী-জিনপিং বৈঠক

বিশ্লেষকদের মতে, এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যে হোটেলটিতে অবস্থান করছেন, সেখানে চীনা প্রেসিডেন্ট শি জিনপিংয়ের সঙ্গে তার একটি বিশেষ বৈঠক অনুষ্ঠিত হবে। মূলত এর পরপরই দুদেশের প্রতিনিধি পর্যায়ের একটি আলোচনা অনুষ্ঠিত হবে।

 

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড