• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

মহারাষ্ট্রে বিজেপি নেতাসহ পরিবারের ৪ সদস্যকে হত্যা

  আন্তর্জাতিক ডেস্ক

০৭ অক্টোবর ২০১৯, ১২:১০
মহারাষ্ট্রে হামলা
ঘটনাস্থল পরিদর্শন করছেন পুলিশ সদস্যরা। (ছবিসূত্র : ডিএনএ ইন্ডিয়া)

ভারতের পশ্চিমাঞ্চলীয় রাজ্য মহারাষ্ট্রে এক বিজেপি নেতা ও পরিবারের চার সদস্যকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার (৬ অক্টোবর) রাজ্যের জলগাঁও জেলায় নির্মম এই হত্যাকাণ্ডটি ঘটে।

রাজ্য পুলিশের বরাতে গণমাধ্যম ‘এনডিটিভি’ জানায়, রবিবার রাতে পরিবারের সদস্যদের সঙ্গে বাড়িতেই অবস্থান করছিলেন ৫৫ বছর বয়সী বিজেপি নেতা রবীন্দ্র খারাত। সে সময় হঠাৎ করেই ছুরি ও বন্দুক হাতে ঘরের ভেতর প্রবেশ করে অজ্ঞাত তিন দুর্বৃত্ত।

তখন সেই বিজেপি নেতা ও তার পরিবারের সদস্যদের লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছুড়তে শুরু করে বন্দুকধারীরা। মূলত এর পরপরই তারা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে হাসপাতালে নেওয়া হলে বিজেপি নেতাসহ পরিবারের সবাইকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক।

তবে ঠিক কী কারণে তাদের হত্যা করা হলো এখনো বিষয়টি পরিষ্কার নয়। যদিও ঘটনার পর দুর্বৃত্তরা নিজেরাই থানায় গিয়ে আত্মসমর্পণ করে। বর্তমানে হামলায় অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করছে জলগাঁও পুলিশ।

আরও পড়ুন :- আল-আকসায় মুসল্লিদের ওপর ইসরায়েলিদের হামলা

এবার বিজেপি নেতা রবীন্দ্র খারাত ছাড়াও নিহত হয়েছেন তার ভাই সুনীল (৫৬), তার দুই ছেলে প্রেমসাগর (২৬) ও রোহিত (২৫)। তাছাড়া গাজারে নামে পরিবারের আরও এক সদস্যও দুর্বৃত্তদের গুলিতে প্রাণ হারিয়েছেন।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড