• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

বিরল সততার জন্য ট্যাক্সি চালককে দুবাই পুলিশের সম্মান

  আন্তর্জাতিক ডেস্ক

১৩ সেপ্টেম্বর ২০১৯, ১৬:০৬
দুবাই
বিরল সততার জন্য ট্যাক্সি চালককে দুবাই পুলিশের সম্মান, ছবি : সংগৃহীত

সততার জন্য এশিয়ার এক ট্যাক্সি চালককে সম্মান দেখিয়েছে দুবাই পুলিশ। ওই চালকের পুরো পরিচয় প্রকাশ করা না হলেও ধারণা করা হচ্ছে তিনি পাকিস্তানের। বৃহস্পতিবার দুবাই পুলিশের পক্ষ থেকে তার হাতে সনদ তুলে দেয়া হয়।

দুবাইভিত্তিক সংবাদমাধ্যম গালফ নিউজ এক প্রতিবেদনে জানিয়েছে, বিরল সততা দেখানো ওই চালকের নাম মোহাম্মদ নাজিম। বৃহস্পতিবার দুবাই পুলিশের কয়েকজন কর্মকর্তা নাজিমের ট্যাক্সি প্রতিষ্ঠানে যায় এবং তার সহকর্মীদের সামনে তাকে সম্মানিত করে।

সম্প্রতি নাজিম তার দায়িত্ব পালনের সময় ট্যাক্সিতে উঠেন বিসমার্ক ফেরেরিয়া নামের এক ব্রাজিলিয়ান ফুটবলার। তিনি সংযুক্ত আরব আমিরাতের খোর ফাকান ক্লাবের হয়ে খেলেন। ব্রাজিলিয়ান ওই ফুটবলার গাড়ি থেকে নামার সময় টাকার ব্যাগ রেখেই নেমে যান।

চালক নাজিম জানান, গাড়ির পেছনের সিটে ব্যাগটি দেখা মাত্রই তিনি কাছের থানায় সেটি জমা দেন। নাজিম বলেন, পুলিশ তখন আমাকে বলে পরবর্তীকে আমার সঙ্গে যোগাযোগ করবে তারা। দুইদিন পর আমি দেখে অবাক হই যে দুবাই পুলিশের একটি দল আমার সঙ্গে দেখা করতে আমার অফিসে এসেছে। এরপর তারা অফিসের বড় কর্মকর্তা এবং সহকর্মীদের সামনেই আমাকে সম্মানিত করে। আমি যা করেছি তার জন্য খুবই গর্বিত।

ওডি/ডিএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড