• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুক্তরাষ্ট্রে কিশোরের গুলিতে পরিবারের পাঁচজনের মৃত্যু

  আন্তর্জাতিক ডেস্ক

০৪ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৩৯
হামলাস্থল পরিদর্শন
হামলাস্থল পরিদর্শন করছেন পুলিশ কর্মকর্তারা। (ছবিসূত্র : দ্য গার্ডিয়ান)

মার্কিন যুক্তরাষ্ট্রে আলাবামা অঙ্গরাজ্যে গুলি করে নারী ও শিশুসহ নিজ পরিবারের অন্তত পাঁচ সদস্যকে হত্যা করেছে ১৪ বছর বয়সী এক কিশোর। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) অঙ্গরাজ্যটির লাইমস্টোন শহরে মর্মান্তিক এ হত্যাকাণ্ডটি ঘটে। 

কর্তৃপক্ষের বরাতে তুর্কি বার্তা সংস্থা 'আনাদোলু এজেন্সি' জানায়, মঙ্গলবার স্থানীয় সময় রাতে পরিবার সদস্যদের হত্যার পর কিশোর নিজেই টেলিফোনে পুলিশকে বিষয়টি জানায়। পরবর্তীতে তদন্তকারী কর্মকর্তাদের কাছে নির্মম এই হত্যাকাণ্ডের দায় সরাসরি স্বীকার করে নেয় ১৪ বছর বয়সী সেই কিশোর। 

এ দিকে লাইমস্টোন কাউন্টির শেরিফ অফিসের মুখপাত্র স্টিফেন ইয়াং গণমাধ্যম 'সিএনএন'কে হামলায় নিহতদের পরিচয় নিশ্চিত করেছেন। তারা হলেন- হত্যায় অভিযুক্ত কিশোরের বাবা, সৎ মা, দুই ভাই ও বোন।

পরবর্তীতে এক টুইট বার্তায় স্টিফেন ইয়াং বলেন, 'লাইমস্টোনের একটি বাসায় তারা সকলেই থাকতেন। পরবর্তীতে সেখানে তাদের মধ্যে মতবিরোধ দেখা দিলে কিশোরটি পরিবারের সেই পাঁচ সদস্যকে হত্যা করে। পরে ঘটনাস্থলেই তিনজন প্রাণ হারান। আর হাসপাতালে নেওয়ার পর আরও দুই জনের মৃত্যু হয়।'

আরও পড়ুন :- পার্লামেন্টের নিম্নকক্ষে সংখ্যাগরিষ্ঠতা হারালেন বরিস জনসন

অপর দিকে শেরিফের দপ্তর পরিবারটির সকল সদস্যদের প্রাণ হারানোর বিষয়টি নিশ্চিত করে একটি বিবৃতি দিয়েছে। যেখানে তারা ঠিক কী কারণে এদের হত্যা করা হয়েছে তা জানাতে পারেনি। তাছাড়া তদন্তকারীরা ঘটনা অনুসন্ধান এবং সকল আলামত সংগ্রহের চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানায় শেরিফের দপ্তর।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড