• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

র‍্যাপ কনসার্টে দুর্ঘটনা, নারীসহ নিহত ৫

  আন্তর্জাতিক ডেস্ক

২৩ আগস্ট ২০১৯, ১৬:১৮
আলজেরিয়া
র‌্যাপার আবদাররাউফ ডেরাদজি, যে সুলকিং নামে অধিক সুপরিচিত। ছবি : সংগৃহীত

আলজেরিয়ার বিখ্যাত র‍্যাপার সুলকিং এর একটি র‌্যাপ কনসার্টে অংশ নিতে হাজার হাজার মানুষের চাপে স্টেডিয়ামের একটি প্রবেশ দ্বার ভেঙে গেলে হতাহতের ঘটনা ঘটে, যাতে কমপক্ষে পাঁচ জন নিহত হয়। দেশটির রাজধানী আলজিয়ার্সের একটি স্টেডিয়ামে কনসার্টটি আয়োজিত হয়, যেখানে ধারণক্ষমতা থেকে অধিক মানুষ ছিল, যা দুর্ঘটনার জন্য দায়ী বলে সংশ্লিষ্টরা ধারণা করছেন।

অ্যালজিয়ার্সের স্টেডিয়ামে র‌্যাপার আবদাররাউফ ডেরাদজি, যে সুলকিং নামে অধিক সুপরিচিত, কনসার্টে অংশ নিয়েছিল। আলজেরিয়ান টিভিতে সরাসরি এই অনুষ্ঠান সম্প্রচার করা হচ্ছিল। দুর্ঘটনায় একুশ জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে মেডিকেল সূত্র স্থানীয় সংবাদমাধ্যমকে জানিয়েছে।

স্থানীয় সংবাদ সাইট টিএসএ জানিয়েছে যে নিহত পাঁচ যুবকের মধ্যে তিনজন পুরুষ ও দুই নারী ছিল। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ভিডিও ফুটেজে মেডিকদের স্ট্রেচারে করে দুর্ঘটনার শিকার একজনকে স্টেডিয়ামের বাইরে নিয়ে যেতে দেখা যায়।

সংগীতানুষ্ঠানে উপস্থিত থাকা সাংবাদিক লিন্ডা চাহবাহ বিবিসি নিউজকে বলেন, শুরু থেকেই দেখে মনে হচ্ছিল কিছু ভুল হচ্ছে। 'এই স্টেডিয়ামের তুলনায় অনেক বেশি অনেক লোক ছিল। পিচটিতে লোকেরা জায়গা নিয়ে ঝামেলা করছিল। কনসার্টে এত লোক ছিল যে, আমি দুর্ঘটনার ঘটনায় অবাক হইনি।'

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড