• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কলকাতায় ২ বাংলাদেশিকে পিষে মারল জাগুয়ার

  আন্তর্জাতিক ডেস্ক

১৭ আগস্ট ২০১৯, ১৬:১১
ভারতে নিহত বাংলাদেশি
ছবি : সংগৃহীত

কলকাতার মাঝরাতে প্রচণ্ড গতিতে ছোটা জাগুয়ার-মার্সিডিজের সংঘর্ষে দুই বাংলাদেশি পথচারীর মৃত্যু হয়েছে। শহরটির শেক্সপিয়র সরণি ধরে বিড়লা প্ল্যানেটোরিয়ামের দিক থেকে কলামন্দিরের দিকে যাওয়ার সময় জাগুয়ারটি মার্সিডিজকে ধাক্কা দেয়, গতির তীব্রতা এতটাই ছিল যে, এরপর জাগুয়ারটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা দুই পথচারীকে পিষে দেয়। তারা বাংলাদেশ থেকে চিকিৎসা করাতে ভারতে গিয়েছিলেন।

ভারতের পুলিশ সূত্রের বরাত দিয়ে আনন্দবাজার জানায়, প্রচণ্ড বৃষ্টির মধ্যে আনুমানিক রাত আড়াইটার দিকে তীব্র গতিতে একটি জাগুয়ার গাড়ি ছুটে যাচ্ছিল শেক্সপিয়র সরণি ধরে। সেটি যখন লাউডন স্ট্রিটের কাছে, তখন ওই রাস্তা দিয়ে যাচ্ছিল একটি মার্সিডিজ। তীব্র গতিতে জাগুয়ারটি গিয়ে ধাক্কা মারে মার্সিডিজকে।

ধাক্কা মারার পর জাগুয়ারটি পিষে দেয় রাস্তার পাশে পুলিশ কিয়স্কের কাছে দাঁড়িয়ে থাকা দুই পথচারীকে। গুরুতর জখম ওই দুজনকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাদের মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। ওই ঘটনায় জখম হয়েছে মার্সিডিজের চালক ও আরোহী। ঘটনার পরই গাড়ি ফেলে পালিয়ে যায় জাগুয়ারের চালক।

মৃত দুজনই বাংলাদেশি নাগরিক, চিকিৎসা করাতে তারা দিন পনেরো আগে কলকাতায় যান। উঠেছিলেন ওই এলাকারই একটা হোটেলে। মৃতদের নাম কাজি মোহাম্মদ মইনুল আলম (৩৬) এবং ফারহানা ইসলাম তানিয়া(৩০)। প্রথম জনের বাড়ি বাংলাদেশের ঝিনাইদহে। অন্য জনের বাড়ি ঢাকার ঢাকার মোহাম্মদপুরে।

জাগুয়ারটি কলকাতার একটি নামী রেস্তোরাঁ চেনের নামে রেজিস্ট্রেশন করানো। তদন্তকারীদের মতে, সিগন্যাল ভেঙে জাগুয়ারটি দুরন্ত গতিতে ছুটে আসার কারণেই এই দুর্ঘটনা ঘটেছে। জাগুয়ারটিকে আটক করেছে পুলিশ। সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখে জাগুয়ারের চালককে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের নাম আসলাম পারভেজ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড