• মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

তৃণমূল ছেড়ে বিজেপিতে কলকাতার সাবেক মেয়র শোভন চট্টোপাধ্যায়

  আন্তর্জাতিক ডেস্ক

১৫ আগস্ট ২০১৯, ১২:৫৩
শোভন চট্টোপাধ্যায়
কলকাতার সাবেক মেয়র শোভন চট্টোপাধ্যায় : (ছবি : সংগৃহীত)

এবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন কলকাতার সাবেক মেয়র শোভন চট্টোপাধ্যায়। একসময় মমতা বন্দ্যোপাধ্যায়ের সহযোদ্ধা শোভন ও তৃণমূলের অধ্যাপক সংগঠনের সাধারণ সম্পাদক বৈশাখী বন্দ্যোপাধ্যায় বুধবার (১৪ আগস্ট) বিকেলে পদ্মশিবিরে যোগ দেন। শোভন ও বৈশাখীকে বিজেপিতে অভ্যর্থনা জানান মুকুল রায়। বিজেপির সদর দপ্তরে সাংবাদিক সম্মেলনে আনুষ্ঠানিকভাবে এই ঘোষণা দেওয়া হয়। 'নিউজ ১৮' 

আসছে কলকাতা পৌরসভার ভোটের আগেই তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিলেন কলকাতার সাবেক মেয়র শোভন চট্টোপাধ্যায়। গত মঙ্গলবার বন্ধু বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে নিয়ে শোভন দিল্লির উদ্দেশে রওনা দেন। দিল্লি পৌঁছে বিজেপির সদর দপ্তরে দীনদয়াল উপাধ্যায় মার্গে যান শোভন ও বৈশাখী। বিজেপি কার্যালয়েই তারা আনুষ্ঠানিকভাবে দলবদল করেন।

সাংবাদিক সম্মেলনে শোভন চট্টোপাধ্যায় তৃণমূলকে প্রশ্ন করে বলেন, 'পঞ্চায়েত ভোটের সময় প্রশ্ন তুলেছিলাম, কেন বিরোধীরা মনোনয়ন দিতে পারছেন না? নরেন্দ্র মোদির নেতৃত্বে শুধু বিজেপিই নয়, দেশও শক্তিশালী হচ্ছে। 

বিগত কয়েক বছর থেকেই তৃণমূলের সঙ্গে বনিবনা হচ্ছিল শোভন চট্টোপাধ্যায়ের। গত বছর শেষের দিকে, তিনি মন্ত্রিত্ব ও কলকাতার মেয়র পদ থেকে ইস্তফা দেন। এতে জল্পনা আরও বাড়ে। তৃণমূল অবশ্য একাধিকবার শোভনের সঙ্গে আলোচনা করে মীমাংসা করা করার চেষ্টা করলেও ব্যর্থ হয়েছে। 

ওডি/কেএম 
  

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড