• বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

৩৭০ রদের পরেই হারালেন সুষমাকে, এবার হাসপাতালে আরেক মোদী সেনা

  আন্তর্জাতিক ডেস্ক

১০ আগস্ট ২০১৯, ১০:১৯
অরুন জেটলি
ভারতের প্রাক্তন অর্থমন্ত্রী অরুন জেটলি। ছবি : সংগৃহীত

কাশ্মীরের স্বায়ত্তশাসন কেড়ে নেওয়ার পরে ভারতে তেমন কোনো অশান্তির সৃষ্টি না হলেও মোদী হারিয়েছে তার এক শক্তিশালী সেনাকে। এবার গুরুতর অসুস্থ হয়ে অল ইন্ডিয়া মেডিক্যাল সায়েন্সে ভর্তি হলেন তার আরেক সেনাপতি। শ্বাসকষ্টের সমস্যা দেখা দেওয়ায় মোদীর প্রাক্তন অর্থমন্ত্রী অরুণ জেটলিকে ভর্তি করা হয় হাসপাতালে। দিল্লির এইমসে ভর্তি রয়েছেন তিনি, শনিবার (১০ আগস্ট) সকালেই নিয়ে আসা হয় তাকে। 

চলতি বছরের গোড়ার দিক থেকেই স্বাস্থ্যজনিত নানা সমস্যায় ভুগছিলেন অরুণ জেটলি। হাসপাতালে তাকে দেখতে যাচ্ছেন স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন। হাসপাতালের কার্ডিও-নিউরো ওয়ার্ডে পর্যবেক্ষণে রাখা হয়েছে তাকে। সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছে, 'তিনি পর্যবেক্ষণে রয়েছেন। এন্ডোক্রিনোলজিস্ট, কার্ডিওলজিস্ট এবং নেফ্রোলজিস্টসহ একাধিক ডাক্তার তাঁর অবস্থা পর্যবেক্ষণ করছেন।'

বিজেপির প্রথম মেয়াদে মোদীর পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ মারা যান কদিন আগেই। কাশ্মীর নিয়ে বৈপ্লবিক ঘোষণার পরদিনই সুষমা প্রাণ হারান। অরুণ জেটলিও (৬৬) এবার অসুস্থ হয়ে হাসপাতালে। এই বছরের শুরুর দিকেই স্বাস্থ্য সমস্যার কারণে অর্থমন্ত্রী পদ থেকে পদত্যাগ করেছিলেন তিনি। লোকসভা নির্বাচনে বিজেপির জয়ের পরেও তিনি সরকারে যোগ দিতেও অস্বীকার করেছিলেন। চলতি বছরের মে মাসেই চিকিৎসার জন্য এইমস-এ ভর্তি হন অরুণ জেটলি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড