• সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিনোদন পার্কের কৃত্তিম জলধারায় আচমকা সুনামি, আহত ৪৪ (ভিডিও)

  আন্তর্জাতিক ডেস্ক

০১ আগস্ট ২০১৯, ১৬:২৭
সুনামি
ছবি : সংগৃহীত

চীনে একটি বিনোদন পার্কে হঠাৎই ঘটে গেছে অস্বাভাবিক এক ঘটনা, যে পার্কে দুপুরেও দর্শনার্থীরা ছিল আনন্দে, বিকালে সেটাই যেন হয়ে উঠল ভয়াবহ দুঃস্বপ্ন। রবিবার (২৮ জুলাই) আচমকাই ওয়েভ মেশিন অকেজো হয়ে পড়ায় ওয়াটার পার্কে দেখা দেয় সুনামির মতোই প্রবল জলোচ্ছ্বাস। হঠাৎ, জলের পরিমাণ বেড়ে গিয়ে সুনামি হওয়ায় ঘটনাস্থলেই গুরুতর আহত হন কমপক্ষে ৪৪ জন দর্শনার্থী।

উত্তর চীনের ওই সুইয়ান ওয়াটার পার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তারা জানিয়েছেন, আচমকাই খারাপ হয়ে যায় পার্কের ওয়েভ মেশিনটি। ফলে, পানির পরিমাণ হু-হু করে বাড়তে থাকে। খবর পেতেই পার্কের কর্মীরা মেশিন সারানোর কাজ শুরু করেন। কিন্তু, ততক্ষণে জমে যাওয়া বাড়তি পানি বেরোতে না পারায় ওয়াটার পার্কে দেখা দেয় সুনামি।  

অঘটনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার হতেই দেখা যায়, পানির তোড়ে ভেসে যাচ্ছেন বিনোদন পার্কে আসা বহু মানুষ। পানি ওয়াটার পার্ক ছাপিয়ে উঠে যায় রাস্তায়। যারা সাঁতারু তারা কোনো মতে নিজেদের বাঁচিয়ে উঠে আসেন। ভয়ে ততক্ষণে আর্তনাদ জুড়ে দেন ছোট-থেকে বড় সবাই। এক নারী ঢেউয়ের ধাক্কায় আছড়ে পড়েন রাস্তার ওপর। তার হাঁটু কেটে রক্তারক্তি অবস্থা হওয়ায় দ্রুত তাকে নিয়ে যাওয়া হয় স্থানীয় চিকিৎসা কেন্দ্রে। দুর্ঘটনার পরে আপাতত বন্ধ রয়েছে ওয়াটার পার্কটি। কীভাবে এবং কেন ঘটল এই দুর্ঘটনা তা খতিয়ে দেখছে প্রশাসন।

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড