• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরকীয়ার জেরে স্ত্রীকে কসাই ডেকে টুকরো টুকরো করল স্বামী (ভিডিও)

  আন্তর্জাতিক ডেস্ক

২২ জুলাই ২০১৯, ২১:২৪
উপেন্দ্র
মৃত স্ত্রী ; (ছবি : সংগৃহীত)

প্রথমে ঘুমের ওষুধ খাওয়ানো হয় স্ত্রীকে। এরপর শ্বাসরোধ করে হত্যা করা হয়। হত্যার পর স্ত্রীর মৃত দেহ টুকরো টুকরো করে কাটার জন্য ৩০ হাজার টাকার বিনিময়ে কসাই ভাড়া করা হয় এবং কাটা টুকরোগুলো ব্যাগে ভরে গঙ্গায় ভাসিয়ে দেওয়া হয়। ঠান্ডা মাথায় এতসব কাজ করার পরেও নিজেই থানায় মিসিং ডায়েরি করেন কলকাতার বাসিন্দা স্বামী উপেন্দ্র রজক।

পুলিশকে বিভ্রান্ত করতে ১৮ জুলাই বিকালে শিবপুর থানায় চলে যায় শিবপুরে গিরিশ চ্যাটার্জি লেনের বাসিন্দা উপেন্দ্র রজক। থানায় মিসিং ডায়েরিও করেন। এ দিকে, সে দিন সকালেই বালির জেটিয়াঘাটে একটি ব্যাগ থেকে উদ্ধার হয় এক নারীর কাটা মাথা ও দেহাংশ। আরও একটি ব্যাগে মেলে কয়েকটি ধারাল অস্ত্র। তদন্তে নামে বালি থানার পুলিশ। কাটা মাথার ছবি তুলে বালি থানাসহ বিভিন্ন থানায় পাঠিয়ে দেয় ৷ তখনই শিবপুর থানার মিসিং ডায়েরির খবর আসে ৷

লাশ শনাক্তকরণের জন্য ডাকা হয় সোনির স্বামী উপেন্দ্র রজককে। স্ত্রীকে তখন চিনতে অস্বীকার করে উপেন্দ্র। তার দাবি ছিল, একাধিক পুরুষের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল স্ত্রীর ৷ তাদেরই কারও সঙ্গে পালিয়ে গিয়েছেন সোনি ৷

এরপর জিটি রোডের বিভিন্ন জায়গার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে পুলিশ। বালিখালের কাছে সিসিটিভিতে দেখা যায়, তিনজন যুবক ট্যাক্সি থেকে তিনটি ব্যাগ নামাচ্ছে। পরে ব্যাগগুলো নিয়ে রিকসায় করে জেটিয়াঘাটের দিকে চলে যাচ্ছে।

ট্যাক্সি চালক ও রিকশা চালককে জেরা করে জানা যায়, হাওড়া ময়দান থেকে ট্যাক্সিতে ওঠে ওই তিন যুবক। ততক্ষণে সিসিটিভি ফুটেজে স্পষ্ট, এই তিনজনের মধ্যে একজন উপেন্দ্র রজক। এরপরই ফের উপেন্দ্রকে ডেকে পাঠিয়ে জেরা করা হয়। টানা জেরায় ভেঙে পড়ে স্ত্রীকে খুনের কথা স্বীকার করেন উপেন্দ্র। তিনি জানান, স্থানীয় কসাই দিলওয়ার খান-ই ঘুমের ওষুধ কিনে আনে। এরপর ১৭ জুলাই রাতে স্ত্রীকে সেই ঘুমের ওষুধ খাইয়েই আচ্ছন্ন করা হয়। তারপর শ্বাসরোধে হত্যা করা হয়।

ওডি/কেএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড