• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিজেপিতে যোগ দিল টলিউডের একঝাঁক তারকা

  আন্তর্জাতিক ডেস্ক

১৮ জুলাই ২০১৯, ২০:৪০
ছবি : সংগৃহীত

ভারতের ক্ষমতাসীন বিজেপিতে যোগদান করলেন পশ্চিমবঙ্গের একঝাঁক টিভি তারকা। কলকাতা থেকে দিল্লি গিয়ে বিজেপিতে নাম লেখালেন ১৩জন তারকা। দিল্লীর অশোকা রোডে বিজেপির সদর দপ্তরে সংবাদমাধ্যমের উপস্থিতিতেই বৃহস্পতিবার (১৮ জুলাই) বিজেপিতে যোগ দেন টেলিভিশন কুলাকুশলীরা।

দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, 'এসময়ে পশ্চিমবঙ্গে বিজেপিতে যোগদান করা ঝুঁকিপূর্ণ। বিজেপি নেতাদের ভয় দেখানো এবং হেনস্থা করছে রাজ্যের শাসকদল তৃণমূল'। দলে সদ্য যোগ দেয়া তারকাদের সঙ্গে নিয়ে বিজেপির পশ্চিমবঙ্গ ব্রিগেডের ক্যাপ্টেন বলেন, 'আমরা তাঁদের উদ্যোগকে নমস্কার জানাচ্ছি, যে এই পরিস্থিতিতে তারা বিজেপিতে যোগদান করছেন।'

বিজেপিতে অভিষেক হওয়া নেতাদের মধ্যে রয়েছেন, ঋষি কৌশিক, পার্নো মিত্র, কাঞ্চনা মিত্র, বিশ্বজিৎ গঙ্গোপাধ্যায়, দেবরঞ্জন নাগ, অরিন্দম হালদার, মৌমিতা গুপ্ত, অনিন্দ্য বন্দ্যোপাধ্যায়, সৌরভ চক্রবর্তী, রূপা ভট্টাচার্য, অঞ্জনা বসু এবং কৌশিক চক্রবর্তী। বাংলা সিরিয়াল এবং টেলিভিশনের পর্দায় প্রত্যেকেই জনপ্রিয়।

এবারের লোকসভা নির্বাচনে মিমি চক্রবর্তী ও নুসরত জাহানকে প্রার্থী করে চমক দিয়েছে তৃণমূল কংগ্রেস। বৃহস্পতিবার একঝাঁক এই টেলিতারকার বিজেপিতে যোগদানকে তারই জবাব বলে মনে করা হচ্ছে।

এর আগেও বিনোদন জগৎ থেকে অনেককেই জিতিয়ে সংসদে পাঠিয়েছেন তৃণমূল প্রধান মমতা বন্দ্যোপাধ্যায়। তাদের মধ্যে রয়েছেন, শতাব্দী রায়, তাপস পাল, সন্ধ্যা রায় ও দেব। পশ্চিমবঙ্গে বিজেপির পদ্ম ফোটাতে তৃণমূলের রাস্তায় হেঁটেই তৃণমূল পতনের কৌশল নিয়েছে বিজেপি, এমনটাই দাবি ভারতের গণমাধ্যমের।

এবারের লোকসভা নির্বাচনে রাজ্যের ৪২ আসনের মধ্যে ২২ আসনে জিতেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল কংগ্রেস। অন্যদিকে, ১৮টি আসনে জিতেছে বিজেপি। ২০১৪ লোকসভা নির্বাচনে এ রাজ্যে তৃণমূল রাজ্যের ৩৪টি আসনে, ২টি আসনে জিতেছিল বিজেপি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড