• মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

শিশুকে শ্লীলতাহানির অভিযোগে যুবককে নগ্ন করে পেটায় এলাকাবাসী

  আন্তর্জাতিক ডেস্ক

১৬ জুলাই ২০১৯, ১৫:২১
শ্লীলতাহানি
ছবি : সংগৃহীত

ধর্ষণের ভূমি ভারতের মহারাষ্ট্রে একটি হাউজিং কমপ্লেক্সের নিরাপত্তারক্ষীর কাজ করা ২২ বছরের এক যুবককে নগ্ন করে মারধর করে স্থানীয়রা। যুবকের বিরুদ্ধে ৬ বছরের এক শিশুর শ্লীলতাহানি করার অভিযোগ ওঠে। এই অভিযোগ ওঠার পরই ওই নিরাপত্তারক্ষীর ওপর ক্ষিপ্ত হয়ে পড়েন পালঘর জেলায় বোলিঞ্জ শহরের বাসিন্দারা। রাগে তারা রবিবার (১৪ জুলাই) রাতে মারধর করেন নিরাপত্তারক্ষীর কাজ করা ওই যুবককে।

শিশুটিকে শ্লীলতাহানির অভিযোগে ওই যুবককে পিটিয়ে রাস্তায় নগ্ন করেও ঘোরানো হয়। এলাকার বেশ কিছু নারীও যুবককে মারধর করেন, অভিযুক্তকে নগ্ন করে ঘোরানোর সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়।

পালঘর জেলায় বোলিঞ্জ শহরের আর্নালা পুলিশ স্টেশনের সিনিয়র ইনস্পেকটর আপ্পার সাহেব লেঙ্গরে বলেছেন, 'ওই বাচ্চাটির মা রবিবার নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে থানায় অভিযোগ জানান। শনিবার রাতে তার মেয়ে যখন প্রাইভেট থেকে বাড়ি ফিরছিল তখন তার মেয়ের শ্লীলতাহানি করা হয় বলে জানিয়েছিলেন তিনি।'

এরপরই রবিবার সন্ধ্যায় ঘটে মারধরের ঘটনা। পুলিশ জানিয়েছে, ওই নিরাপত্তারক্ষীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ নম্বর ধারা ও পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে। যদিও নিরাপত্তারক্ষীকে মারধরের ঘটনায় কোনো মামলা দায়ের করা হয়নি বলে জানিয়েছেন ওই পুলিশ অফিসার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড