• বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বৃদ্ধার মনস্কামনা পূরণে শিবলিঙ্গের সামনেই পুরোহিতসহ ৩ নরবলি

ভারত
ছবি : সংগৃহীত

ভারতের একটি মন্দিরের ভেতর থেকে এক পুরোহিতসহ তিন জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃতদের মধ্যে দুই জন নারী, তিন জনেরই বয়স সত্তরের ঊর্ধ্বে। উদ্ধারের সময় মৃতদেহ থেকে রক্ত তখনো ফিনকি দিয়ে বেরুচ্ছিল। অন্ধ্রপ্রদেশের অনন্তপুর জেলায় কোড়িটিকিতা গ্রামে সোমবার (১৫ জুলাই) পুরোহিতসহ তিন জনকে বলি দেওয়া হয়েছে বলে পুলিশের ধারণা।

পুলিশ জানায়, তিনটি দেহ উদ্ধার করা হয়েছে মন্দিরের ভেতর থেকে। তবে, সেগুলো বিভিন্ন জায়গায় ছড়ানো ছিল। শিবলিঙ্গের গায়েও লেগে ছিল চাপ চাপ রক্ত। যে তিনজনের দেহ উদ্ধার করা হয়েছে, তাদের অন্যতম মন্দিরের ৭০ বছর বয়সী পুরোহিত শিবরামি রেড্ডি, তার দিদি কে কমলাম্মা (৭৫) এবং সত্য লক্ষমাম্মা (৭০) নামে আরও এক জন নারী। 

৩ জনেরই গলার শ্বাসনালী কেটে দেওয়া হয়েছিল। লক্ষমাম্মা তার কোনো একটি মনস্কামনা পূরণ করার জন্য বেঙ্গালুরু থেকে কোড়িটিকিতায় গিয়েছিলেন মন্দিরে একটি রাত কাটাতে। ভারতে এখনো এমন নরবলির প্রথায় বিশ্বাসী লোকের দেখা মেলে, কুসংস্কারকে ধর্মীয় অনুষঙ্গের সঙ্গে জড়িয়ে দেশটিতে এখনো বর্বর কিছু প্রথা সচল রয়েছে। মন্দিরের ভেতরে ওই তিনটি মৃতদেহ পড়ে থাকতে দেখে গ্রামবাসীরাই পুলিশে খবর দেয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড