• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

৬টি পাইথন জড়িয়ে কার্টুন দেখতে ব্যস্ত মহারানি! (ভিডিও)

  আন্তর্জাতিক ডেস্ক

০৫ জুলাই ২০১৯, ১৬:৫১
পাইথন
ছবি : সংগৃহীত

সাপ দেখলেই যেখানে মানুষ দৌড়ে পালায়, সেখানে মাত্র তিন বছরের এক মেয়ে ৬টি পাইথনের মাঝে শুয়ে মোবাইলে কার্টুন দেখতে ব্যস্ত। পাইথনের মধ্যে শিশুটার শুয়ে থাকার গা শিউরে ওঠা ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়।

ইন্টারনেটে ভাইরাল হওয়া এই ভিডিওটি ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তার কাছে তানজেরঙে ধারণ করা হয়েছে। তিন বছরের শিশুটির নাম মহারানি। ভিডিওতে দেখা যাচ্ছে মহারানি মোবাইলে কিছু একটা দেখছে ('উপিন অ্যান্ড আইপিন' অ্যানিমেশন শো)। আর তার গায়ের ওপর, চারপাশে ঘুরে বেড়াচ্ছে পাইথন।

রেকর্ডকৃত ভিডিওটিতে মোট ৬টি পাইথন দেখা যায়, তাদের মধ্যে একটি গ্রিন ট্রি পাইথন, একটি রেটিকুলেটেড পাইথন ও একটি ইয়োলো বার্মিজ পাইথন রয়েছে। একটি পাইথন নড়তে চড়তে এক সময় মহারানির মুখের ওপর চলে আসছে, মোবাইলের স্ক্রিন দেখতে অসুবিধা হওয়ায় হাত দিয়ে সেটিকে সরিয়ে দেয়ার চেষ্টা করছে। 

কিন্তু পাইথনটির ওজন এতটাই বেশি যে, তিন বছরের মহারানির পক্ষে তা হাত দিয়ে সরানো সম্ভব হচ্ছিল না। তাই সে নিজেই তার মাথা সরিয়ে নিচ্ছে পাইথনটির নিচ থেকে। তবে, এত কিছুর পরেও ৬টি পাইথনের উপস্থিতি যে তার ওপর কোনও প্রভাব ফেলছে না সেটা স্পষ্ট দেখা যাচ্ছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া এই ভিডিও পোস্ট হওয়ার পরেই চমকে দিয়েছে নেটিজেনদের। অনেকেই সতর্ক করার চেষ্টা করেছেন। একজন লিখেছেন, শিশুটির বাবা মায়ের উচিত সাপগুলির থেকে শিশুটিকে দূরে রাখা। আর একজন লিখেছেন, আমি সাপ ভালবাসি। কিন্তু এটা খুবই উদ্বেগজনক। ইন্দোনেশিয়ায় বাড়িতে সাপ রাখতে আলাদা কোন অনুমতির প্রয়োজন হয়না।

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড