• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বন্ধুর বউকে বিয়ে করতে বন্ধুকেই খুন!

  আন্তর্জাতিক ডেস্ক

২৬ জুন ২০১৯, ১৩:৫৭
দিল্লিতে খুন
ছবি : সংগৃহীত

বন্ধুর বউয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক, বিয়েও করতে চাইতেন তাকে, কিন্তু সে পথে এক মাত্র বাধা বন্ধু। তাই পরিকল্পনা করে গত মঙ্গলবার নিজের বন্ধুকেই খুন করলেন ভারতের দিল্লির এক ব্যক্তি। বন্ধুকে খুনের অভিযোগে গ্রেফতার হওয়া সেই ব্যক্তির নাম গুলকেশ। তার হাতে খুন হওয়া ব্যক্তির নাম দলবীর (৩০)।

মঙ্গলবার রাতে দলবীরকে ফোন করে বাড়ির বাইরে ডাকেন গুলকেশ। তারপর তাকে নিয়ে যান জাকিরা এলাকায় রেল লাইনের ধারে। সেখানে নিয়ে গিয়ে দলবীরের মাথায় পেছন থেকে ইট দিয়ে আঘাত করেন গুলকেশ। সেই আঘাতে মাটিতে লুটিয়ে পড়ে দলবীর। এরপর দলবীরের দেহ ট্রেনের ধাক্কায় যাতে ছিন্ন ভিন্ন হয়ে যায়, সে জন্য রেল লাইনের উপর ফেলে দেন তিনি।

দলবীরকে খুন করে নিজেই পুলিশে খবর দেয় গুলকেশ। পুলিশকে ফোন করে তিনি বলেন, প্রেমনগরের কাছে রেল লাইনে এক ব্যক্তির ছিন্ন ভিন্ন দেহ পড়ে আছে। ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধারের পর প্রাথমিক তদন্ত শুরু করে পুলিশ। তার পরই গ্রেফতার করা হয় গুলকেশকে।

পুলিশ জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদের সময় ভুল তথ্য দিয়ে তদন্তকে ভুল পথে চালিত করার চেষ্টা করছিলেন গুলকেশ। কিন্তু তার ফোনের কল রেকর্ডস খতিয়ে দেখতেই সামনে আসে অনেক তথ্য। জেরার মুখে ভেঙে পড়েন গুলকেশ। স্বীকার করে বন্ধুকে খুনের কথা। দলবীরের স্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কের কথাও জেরার সময় গুলকেশ স্বীকার করেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড