• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আবারও ট্রাম্পের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ (ভিডিও)

  আন্তর্জাতিক ডেস্ক

২৫ জুন ২০১৯, ২২:১১
ট্রাম্প
ই জ্যা ক্যারোল ও ডোনাল্ড ট্রাম্প; (ছবি : গেটি ইমেজ)

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে আবারও যৌন হেনস্থার অভিযোগ এসেছে । এ বার ট্রাম্পের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছে ই জ্যা ক্যারোল নামে নিউ ইয়র্কের এক প্রাক্তন লেখিকা। তার অভিযোগ, ৯০-এর দশকের মাঝামাঝি ম্যানহাটনের একটি ডিপার্টমেন্টাল স্টোরের ড্রেসিং রুমে তার যৌনাঙ্গে হাত দেন ট্রাম্প। চূড়ান্ত যৌন হেনস্থাও করেন৷ এই নিয়ে মোট ১৫ জন মহিলা ট্রাম্পের বিরুদ্ধে যৌন অত্যাচারের অভিযোগ এনেছেন। 'বিবিসি নিউজ' ও ' রয়টার্স' নিউ ইয়র্কের একটি ম্যাগাজিনে ক্যারোল তার অভিজ্ঞতা লিখেছেন৷ ওই মহিলার দাবি, ম্যানহাটনের ডিপার্টমেন্টাল স্টোরে ট্রাম্প সে দিন তার যা করেছিলেন, সেই ঘটনা তাকে সারা জীবন তাড়া করে বেড়াচ্ছে এবং মানসিক ভাবেই যন্ত্রণা দেয়। এছাড়াও ট্রাম্পের এক রিসেপ্সনিস্ট এবং সামান্থা হোলভে নামের এক নারী সংবাদ সম্মেলনে ট্রাম্পের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন।

যদিও এই অভিযোগ সম্পূর্ণ ভাবে অস্বীকার করে হোয়াইট হাউস থেকে এক বিবৃতিতে ট্রাম্পের দাবি, একেবারে মিথ্যে অভিযোগ করছেন ওই মহিলা৷ তিনি ওই মহিলাকে চিনেন না এমনকি কোনও দিন দেখাও হয়নি।

নিউ ইয়র্কের একটি ম্যাগাজিনে ক্যারোল লিখেছেন, ' সালটা ১৯৯৫ বা ৯৬। ট্রাম্প তখন নিউ ইয়র্কের অন্যতম ধনী ব্যক্তি৷ আমার সঙ্গে একটা বন্ধুত্বপূর্ণ সংঘাত চলছিল। একদিন নিউ ইয়র্কের বার্গডর্ফ গুডম্যানে ডিপার্টমেন্টাল স্টোরে দেখা হয় ট্রাম্পের সঙ্গে৷ ড্রেসিং রুমে ট্রাম্প আমায় দেওয়ালে চেপে ধরে নিজের প্যান্টের জিপ খুলে এবং ধর্ষণের চেষ্টা করে।

এমন অভিযোগের পরপরই বিশ্ব গণমাধ্যমে ছড়িয়ে পড়ে মার্কিন প্রেসিডেন্টের এই কেলেঙ্কারি। ট্রাম্পের বক্তব্য, পুরোটাই মিথ্যে খবর। এই ঘটনার কোনো প্রমাণ নেই। কোনো সিসিটিভি ফুটেজ নেই। কোনও ছবি নেই, ভিডিও নেই, পুলিশে রিপোর্ট নেই, ডিপার্টমেন্টাল স্টোরের কোনও কর্মীও তো নেই। বার্গডর্ফ গুডম্যানকে ধন্যবাদ, এই ধরনের কোনও ঘটনার ভিডিও ফুটেজ তাদের কাছে নেই বলে জানানোর জন্য। কারণ, এরকম কখনও ঘটেইনি।

ওডি/কেএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড