• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

লোডশেডিংয়ে বন্ধ হয়ে গেল বিমানবন্দর!

  অধিকার ডেস্ক

৩০ এপ্রিল ২০১৮, ১৬:৪৪

লোডশেডিংয়ের কারণে এবার বন্ধ রাখতে হলো বিমানবন্দর। আর এতে দুর্ভোগে পড়ে বিপুল সংখ্যক যাত্রী। নেদারল্যান্ডের আমস্টারডাম স্কিফোল বিমান বন্দরে রবিবার এ ঘটনা ঘটে। লোডশেডিংয়ের পর বিমানবন্দরের অধিকাংশ সেবাই বন্ধ হয়ে যায়। এমনকি বেশ কিছু ফ্লাইট বাতিল করতেও বাধ্য হয় কর্তৃপক্ষ।

গণমাধ্যমের খবরে বলা হয়, রাতে বিদ্যুৎ বিভ্রাটের পর সকালে তা চালু করা সম্ভব হলেও বিপুল সংখ্যক যাত্রী বিলম্বিত ফ্লাইটগুলোতে চড়ার অপেক্ষায় ছিলেন। এ সময় সকালের ফ্লাইটের জন্য নতুন করে যাত্রীরা আসতে থাকলে বিমানবন্দরটি লোকে লোকারণ্য হয়ে যায়। ফলে বিমানবন্দর কর্তৃপক্ষ যাত্রীদের বিমানবন্দরে আসতে নিষেধ করতে থাকেন।

এ বিষয়ে এয়ারপোর্ট কর্তৃপক্ষ এক টুইট বার্তায় জানায়, ‘চেক-ইন ব্যবস্থা বন্ধ হয়ে যাওয়ায় যাত্রীদের এয়ারপোর্ট ত্যাগ করতে পরামর্শ দেওয়া হচ্ছে। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত এয়ারপোর্টে গাড়ি ও ট্রেনে করে প্রবেশও বন্ধ থাকবে। সকাল নয়টা পর্যন্ত কোনো ফ্লাইটও এয়ারপোর্টে আসবে না।’

বিদ্যুৎ বিভ্রাটের সময় ভোর ৪টা ২০ মিনিটে অপেক্ষমাণ যাত্রীদের এয়ারপোর্ট ত্যাগ করার আহ্বান জানানো হয়। এ সময় সব ইনকামিং ফ্লাইট সকাল নয়টা পর্যন্ত বন্ধ রাখারও নির্দেশ দেওয়া হয়। এতে ব্যাপক দুর্ভোগে পড়েন যাত্রীরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড