• রবিবার, ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

রাহুলের জন্মদিনে টুইটারে মোদী-মমতার শুভেচ্ছা 

  আন্তর্জাতিক ডেস্ক

১৯ জুন ২০১৯, ১৫:২৮
রাহুল গান্ধী
কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। (ছবিসূত্র : জি নিউজ)

ভারতের প্রধান বিরোধী দল কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধীর জন্মদিন উপলক্ষে তাকে শুভেচ্ছা জানিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বুধবার (১৯ জুন) ৪৯ বছরে পা দিয়েছেন রাহুল। দিনটি উপলক্ষে এক টুইট বার্তায় রাহুলের সুস্থ ও দীর্ঘ জীবন কামনা করে প্রধানমন্ত্রী মোদী লিখেন, 'রাহুল গান্ধীর জন্মদিনে আমি তাকে শুভেচ্ছা জানাই। ঈশ্বর যেন তাকে সুস্থ এবং দীর্ঘ জীবন দান করেন।'

মোদীর পাঠানো শুভেচ্ছা বার্তার পরপরই রাহুলও পাল্টা টুইট করেন। যেখানে তিনি লিখেন, 'শুভেচ্ছা জানানোর জন্য নরেন্দ্র মোদীজি আপনাকে ধন্যবাদ। আমি তাদের প্রশংসা করি।'

এ দিকে জন্মদিন উপলক্ষে রাহুলকে টুইটারে শুভেচ্ছা জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। এ সময় তিনি রাহুলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

অপর দিকে প্রধানমন্ত্রী মোদী ও মুখ্যমন্ত্রী মমতা ছাড়াও দেশটির একাধিক রাজনৈতিক ব্যক্তিত্ব, শুভাকাঙ্ক্ষী, দলীয় কর্মী-সমর্থকরা সামাজিক যোগাযোগ মাধ্যমে কংগ্রেসের সভাপতিকে শুভেচ্ছা জানিয়েছেন।

এ দিন সকাল থেকেই রাজধানী দিল্লির ২৪ আকবর রোডে কংগ্রেসের সদর দফতরের প্রাঙ্গণে দলের কর্মী-সমর্থকরা উৎসবে মেতে ওঠেন। এ সময় সভাপতি রাহুলও তাদের সঙ্গে মিলিত হয়ে কুশল বিনিময় করেন।

আরও পড়ুন :- আবারও নির্বাচনে লড়াইয়ের ঘোষণা দিলেন ট্রাম্প

রাহুলের জন্মদিন উপলক্ষে দিল্লিতে তার নিজ বাসাতেও পূজা-অর্চনা ও যজ্ঞের আয়োজন করা হয়। যেখানে রাহুলের সঙ্গে বাবা সাবেক প্রধানমন্ত্রী রাজীব গান্ধী, মা তথা কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধী, দলের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধীর ছবি রেখে তাদের মঙ্গল কামনা করা হয়।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড