• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারীদের স্তন কেটে বিক্রি করত যে অপরাধী (ভিডিও)

  আন্তর্জাতিক ডেস্ক

১৮ জুন ২০১৯, ১৯:৩৩
কেনিয়া
বোনিফেস কিমানিয়ানো। ছবি : সংগৃহীত

নাইরোবির এক কুখ্যাত অপরাধীর স্বীকারোক্তি শুনে স্তম্ভিত গোটা কেনিয়া। সম্প্রতি 'কেটিএন নিউজ' কেনিয়া চ্যানেলে একটি সাক্ষাৎকার দেয় বোনিফেস কিমানিয়ানো নামে এক ব্যক্তি। সেখানে সে জানায়, নারীদের স্তন কেটে নিয়ে বিক্রি করত। প্রায় দুবছর ধরে এই নৃশংস কাজ করে গিয়েছে জঘন্য এই অপরাধী।

ইউটিউবে গত ৯ই জুন সাক্ষাৎকারটি আপলোড হয়েছে। কীভাবে টোপ দিয়ে নারীদের ফাঁদে ফেলে তাদের স্তন কেটে বিক্রি করত, কিমানিয়ানো তা শুনিয়েছে। কিমানিয়ানো জানিয়েছে, তারা দলবদ্ধভাবে কাজ করত। টার্গেট ছিল মূলত যৌনকর্মীরা। নাইরোবির বিভিন্ন প্রান্তে তারা ঘুরে বেড়াত। তবে, তাদের বেশিরভাগ অপকর্ম হতো কেনিয়ার কইনাঙ্গি স্ট্রিট এলাকায়।

প্রথমে তারা কোনো যৌনকর্মীকে টোপ দিতেন। সেই ফাঁদে পড়লেই তাদের গোপন জায়গায় নিয়ে গিয়ে, ফ্লেক্সর নামে এক রাসায়নিক দিয়ে অচেতন করে দেয়া হতো। ফ্লেক্সর পেশির যন্ত্রণা উপশমের কাজে ব্যবহার হয়। এই ফ্লেক্সরের বেশি প্রয়োগে অজ্ঞান হয়ে যেতেন ওই যৌনকর্মীরা। তারপর তাদের স্তন কেটে নেয়া হতো।

তাদের এই কাজের বরাত দেয়া হতো বলে জানিয়েছে কিমানিয়ানো। নির্দিষ্ট জায়াগায় গিয়ে স্তনগুলো হস্তান্তর করা হতো। স্তনগুলো ১ লক্ষ থেকে ১ লক্ষ ২০ হাজার কেনিয়ান শিলিংয়ে (বাংলাদেশি মুদ্রায় ৮০ হাজার টাকা থেকে ১ লাখ টাকা) বিক্রি হতো। অর্থের পরিমাণ নির্ভর করত স্তনের মাপের ওপর। স্তন বড় হলে দামও বেশি মিলত।

কিমানিয়ানো দাবি করেছে, টাকাটাই বেশি তার কাছে। কিন্তু, তিনজন নারীর স্তন কাটার পর একদিন সে অনুভব করে, কী নৃশংস অপরাধ সে করছে। তারপরই এই অপরাধ জগত ছাড়ার সিদ্ধান্ত নেয় কিমানিয়ানো।

মাদকের ঘোরে এই সব অপরাধ করত বলে দাবি করেছে কিমানিয়ানো। 'ব্লু মার্সেডিজ ড্রাগ' বা 'রেড ডেভিল পিল' নেয়ার পর যেকোনো কাজ করা যেতে পারে বলে দাবি তার। সে এই কাজ ছেড়ে দেয়ার কিছুদিন পরেই, ২০১৬ সালে দলের অন্যরাও পুলিশের হাতে ধরা পড়ে যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড