• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়েতে রাজি না হওয়ায় প্রেমিকের মুখে এসিড মারল তরুণী

  আন্তর্জাতিক ডেস্ক

১৭ জুন ২০১৯, ২০:১৭
দিল্লী
ছবি : সংগৃহীত

প্রকাশ্য রাস্তায় অজ্ঞাতপরিচয় দুষ্কৃরিকারীরা অ্যাসিড ছুড়ে মেরেছে এক যুগলকে। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, ঘটনার ঠিক আগের মুহূর্তেই ওই যুবকের বান্ধবী তাকে হেলমেট খুলতে বলেছিলেন। তাতেই সন্দেহ হয় পুলিশের। তাদের দাবি, অজ্ঞাতপরিচয় দুষ্কৃতিকারী নয়, এর পেছনে রয়েছে ওই যুবতীর হাত। ঘটনাটি ঘটেছে ভারতের দিল্লীতে। বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে অ্যাসিড ছুড়ে মেরেছে সে, সেই অভিযোগেই যুবতীকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। আপাতত জেল হেফাজতে রয়েছে ১৯ বছরের ওই তরুণী।

ভারতের পশ্চিম দিল্লির বিকাশপুরী এলাকার এই ঘটনায় একেবারে হতবাক পুলিশ। পুলিশ জানিয়েছে, গত ১১ জুন হাসপাতাল থেকে খবর আসে, সন্ধ্যায় মোটরসাইকেলে চড়ে যাওয়ার সময় এক যুবক-যুবতীকে লক্ষ্য করে অ্যাসিড ছুড়েছে দুষ্কৃতিকারীরা। ওই রাতেই দিল্লির এক সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাদের। ২৪ বছর বয়সীর যুবকটির মুখ, গলায় ও বুক অ্যাসিডে পুড়ে গিয়েছে। জখম হয়েছিল তার বান্ধবীর হাত।

দিল্লির ডিসিপি (ওয়েস্ট) মণিকা ভরদ্বাজ বলেন, 'প্রাথমিকভাবে মনে হয়েছিল, কোনো কারণে প্রতিশোধ নিতেই মুখে অ্যাসিড ছুড়ে মেরেছে দুষ্কৃতিকারীরা।' তদন্তে নেমে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতিকারীদের খোঁজে এলাকায় তল্লাশি শুরু করে পুলিশ। তবে, কোনোভাবেই তাদের খোঁজ মেলেনি। ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখেও কোনো সুরাহা হয়নি। এরপর হাসপাতালে চিকিৎসারত যুবকের বয়ান নেয় পুলিশ। তাতে যুবকটি জানায়, অ্যাসিড হামলার ঠিক আগেই হেলমেট খুলতে বলেছিল তার প্রেমিকা। তাতেই খটকা লাগে পুলিশের। এরপর ওই মেয়েটিকে জিজ্ঞাসাবাদ করে তারা।

ডিসিপি আরও জানিয়েছেন, রবিবার (১৬ জুন) ওই তরুণীকে জেরার সময় অসংলগ্ন বয়ান দেয় সে। এর পর জেরার মুখে ভেঙে পড়ে নিজের অপরাধের কথা স্বীকার করে নেয়। জেরায় ওই মেয়েটি জানিয়েছে, তিন বছর ধরে সম্পর্ক রয়েছে তাদের। কিন্তু, সম্প্রতি সম্পর্ক ভেঙে দিতে চাইছিলেন তার প্রেমিক। কিন্তু মেয়েটি তাকে বিয়ে করার জন্য চাপ দিতে থাকেন। তাতে রাজি ছিলেন না যুবকটি।'

সে কারণেই যুবকের মুখে অ্যাসিড ছোড়ে ওই তরুণী। ঘটনার দিন যুবকটি হেলমেট খোলামাত্র মোটরবাইকের পেছনে বসা প্রেমিকা তার মুখে অ্যাসিড ছুড়ে দেয়। কেন? ডিসিপি-র দাবি, 'ওই যুবকটির মুখ এমনভাবে বিকৃত করে দিতে চেয়েছিল মেয়েটি, যাতে তাকে বিয়ে করা ছাড়া আর কোনো পথ খোলা না থাকে।'

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড