• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাম্পের মেয়ে জামাতার বার্ষিক আয় ১১৪২ কোটি

  আন্তর্জাতিক ডেস্ক

১৫ জুন ২০১৯, ২০:১৪
ট্রাম্প
ইভাঙ্কা ট্রাম্প ও জেরিড কুশনার; (ছবি : সংগৃহীত)

মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ের নাম ইভাঙ্কা ট্রাম্প। ইভাঙ্কা ট্রাম্পের স্বামী জেরাড কুশনার যিনি ট্রাম্পের উপদেষ্টা হিসেবে কাজ করছেন। এই দম্পতি গত বছর মোট আয় করেন ১৩৫ মিলিয়ন মার্কিন ডলার যা বাংলাদেশি টাকায় ১১৪২ কোটি ১১ লাখ ৩৫ হাজার টাকা। ব্রিটিশ দৈনিক গার্ডিয়ানের এক অনলাইন প্রতিবেদনের তথ্য মতে, এই দম্পত্তি গত শুক্রবার (১৪ জুন) আয়ের যে বিবরণী জমা দিয়েছেন তা থেকেই এই তথ্য জানা গেছে। এই দম্পতির মূল আয়ের উৎস যুক্তরাষ্ট্রের রিয়েল এস্টেট, স্টক এবং বন্ড ব্যবসা।

যুক্তরাষ্ট্রের হোটেল টাউন অঞ্চলটি বিদেশি কূটনৈতিকদের বসবাসের জন্য বেশ বিখ্যাত। ওয়াশিংটন ডিসির হোটেল টাউন থেকে ওভাল অফিস (প্রেসিডেন্টের কার্যালয়) পর্যন্ত ইভাঙ্কা ট্রাম্পের সম্পত্তির অংশ থেকে আয় হয়েছে ৩.৯৫ মিলিয়ন ডলার যা আগের বছরের চেয়ে অনেক বেশি।

ইভাঙ্কা ট্রাম্পের স্বামী জেরাড কুশনার আয়ের যে বিবরণী দেখিয়েছেন সে বিবরণী অনুযায়ী, তিনি নিউইয়র্ক সিটির অ্যাপার্টমেন্ট থেকে কয়েক লাখ ডলার উপার্জন করেছেন। এছাড়াও তিনি রিয়েল এস্টেট ইনভেস্টমেন্ট ফার্ম 'ক্যাডার'- এর একজন অংশীদার। যেখান থেকে তিনি উপার্জন করেছেন ২৫ মিলিয়ন মার্কিন ডলার।

ওডি/কেএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড