• বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন

জীবনের বিনিময়ে হলেও চোরগুলোর বিচার করা হবে: ইমরান খান

  আন্তর্জাতিক ডেস্ক

১২ জুন ২০১৯, ১৯:৩৫
ইমরান খান
পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান; (ছবি : সংগৃহীত)

পাকিস্তানকে ভয়াবহ ঋণের দিকে ঠেলে দেওয়া দেশটির দুর্নীতিবাজ রাজনৈতিক ব্যক্তিত্বদের কাউকে ছাড় না দেওয়া এবং সকলকে বিচারের মুখোমুখি করা হবে বলে হুশিয়ারি দিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। মঙ্গলবার (১১ জুন) জাতির উদ্দেশ্যে দেওয়া এক ভাষণে  এই প্রতিশ্রুতি দিয়েছেন ইমরান খান।  

দেশটির জাতীয় সংসদে বার্ষিক খসড়া বাজেট পেশ এবং গুরুত্বপূর্ণ কয়েকজন রাজনৈতিক নেতাকে আটকের পর এমন উপ্ত বাক্য উচ্চারণ করেন ইমরান খান। আটককৃত ব্যক্তিরা হলেন, পাঞ্জাবের প্রাদেশিক পরিষদের নেতা হামযা শাহবাজ, সাবেক প্রেসিডেন্ট আসিফ আলী জারদারি এবং মুত্তাহিদা কওমি মুভমেন্টের প্রতিষ্ঠাতা আলতাফ হুসেইন। তাদেরকে গ্রেফতার করে পাকিস্তান ন্যাশনাল অ্যাকাউন্টাবিলিটি ব্যুরো।

ইমরান খান বলেন, দেশের অর্থনীতিকে কিছুটা স্থিতিশীল করার পর এখন তিনি দুর্নীতিবাজ রাজনীতিকদের দিকে নজর দেওয়া হচ্ছে। পাকিস্তানকে যারা এই ভয়াবহ অবস্থার দিকে ঠেলে দিয়েছে তাদেরকে বেশি গুরুত্ব দেওয়া হবে। প্রয়োজনে উচ্চ ক্ষমতাসম্পন্ন কমিশন গঠন করা হবে। 

তিনি আরও বলেন, আমি আন্দোলনের ভয়ে ভীত হব না, আমাকে ব্ল্যাকমেইল করা যাবে না। এমনকি আমার জীবনও যদি চলে যায় তবু আমি এই চোরগুলোক ছাড়ব না। আমি আল্লাহর কাছে মুনাজাত করেছি- আমাকে একটিবার সুযোগ দিন- আমি তাদেরকে ছাড়ব না।

ওডি/কেএম
 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড