• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মমতার সুরেই প্রিয়াঙ্কার জরিপের ফল অগ্রাহ্য

গুজবে কান না দিয়ে ইভিএম পাহারার নির্দেশ নেতা-কর্মীদের

  আন্তর্জাতিক ডেস্ক

২১ মে ২০১৯, ১৫:৪৬
ভারতের লোকসভা নির্বাচন
ছবি : সংগৃহীত

ভারতের লোকসভা নির্বাচনে ভোটে না দাঁড়ালেও প্রচার-প্রচারণায় পুরো নির্বাচনি সময়টাতে সক্রিয় ছিলেন, ভোট পরবর্তী কর্মকাণ্ডেও সক্রিয় হয়ে উঠলেন প্রিয়াঙ্কা গান্ধী। বুথফেরত সমীক্ষার ফল সামনে আসার পর মুষড়ে পড়া কংগ্রেসের কর্মী-সমর্থকদের চাঙ্গা করতে অডিও বার্তা পাঠালেন দলের এই সাধারণ সম্পাদক। সেখানে বুথফেরত সমীক্ষার গুজবে কান না দিতে দলীয় কর্মীদের পরামর্শ দিয়েছেন তিনি।

সোমবারই (২০ মে) এই অডিও বার্তা প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা। সেখানে তিনি বলেছেন, 'আমার প্রিয় কংগ্রেস কর্মী, বোন এবং ভাইয়েরা, গুজবে কান দেবেন না এবং বুথফেরত সমীক্ষার ফলাফলে হতাশ হবেন না। আপনাদের মনোবল ভেঙে দিতেই এই কৌশল নেয়া হয়েছে। এই সময় সতর্ক থাকার সময়। ভোটগণনা কেন্দ্র এবং স্ট্রং রুমের দিকে সতর্ক নজর রাখুন। আমাদের চেষ্টার ফল মিলবেই, এইটুকু আত্মবিশ্বাস আমাদের আছে।'

রবিবার শেষ দফার ভোটগ্রহণের পরই বুথফেরত সমীক্ষার ফল সামনে আনে বিভিন্ন সমীক্ষা সংস্থা। প্রায় প্রতিটি সমীক্ষারই ইঙ্গিত, সরকার গড়ার লক্ষ্যে বাকিদের থেকে অনেকটাই এগিয়ে ভারতের ক্ষমতাসীন বিজেপি নেতৃত্বাধীন এনডিএ জোট। সদ্য ক্ষমতায় আসা রাজস্থান, মধ্যপ্রদেশ এবং ছত্তিসগঢ়েও কংগ্রেসের ভোটব্যাঙ্কে থাবা বসিয়েছে বিজেপি, এমনটাই বলা হয়েছে বুথফেরত সমীক্ষায়। যদিও দলীয় কর্মী-সমর্থকদের চাঙ্গা করতে সেই বুথফেরত সমীক্ষাকেই গুজব বলে ওড়ালেন প্রিয়াঙ্কা গান্ধী ভাদ্রা।

এর আগে, বুথফেরত সমীক্ষা নিয়ে প্রশ্ন তুলেছিলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। তিনিও বুথফেরত সমীক্ষাকে 'গসিপ' বলে সমালোচনা করেছিলেন। একই সঙ্গে ষড়যন্ত্রের অভিযোগ তুলে বলেছিলেন, 'আমি এই বুথফেরত সমীক্ষার গসিপে বিশ্বাস করি না। গসিপ ছড়িয়ে দিয়ে হাজার হাজার ইভিএম পাল্টে দেয়ার ষড়যন্ত্র চলছে। আমি সমস্ত বিরোধী দলগুলিকে ঐক্যবদ্ধ, শক্তিশালী এবং সাহসী থাকার আহ্বান জানাচ্ছি। এই লড়াই আমরা সবাই একসঙ্গে লড়ব।' দলীয় কর্মীদের চাঙ্গা করতে অনেকটা তার দেখানো পথেই এবার হাঁটলেন প্রিয়াঙ্কা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড