• বুধবার, ১৯ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

ছত্তিশগড়ে জিপ-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬

  আন্তর্জাতিক ডেস্ক ২১ মে ২০১৯, ০৯:২৩

জিপ-ট্রাকের সংঘর্ষ
ছত্তিশগড়ে দুর্ঘটনার শিকার এসইউভি। (ছবিসূত্র : দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস)

মধ্য ভারতের রাজ্য ছত্তিশগড়ে বিপরীত দিক থেকে আসা জিপ গাড়ি (এসইউভি) ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শেষ খবর পাওয়া পর্যন্ত নারী ও শিশুসহ প্রাণ হারিয়েছেন অন্তত ৬ জন। এতে গুরুতর আহত হয়েছেন আরও কমপক্ষে ১০ জন।

উদ্ধার কর্মকর্তাদের মতে, সোমবার (২০ মে) স্থানীয় সময় বিকালে রাজ্যের সুরাজপুরে মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে। এতে নিহতদের মধ্যে একজন নারী ও একটি শিশু রয়েছে।

সোনভাদ্রা জেলা পুলিশের এক মুখপাত্র বলেন, ‘এ দিন জিপ গাড়িতে করে সুরাজপুরের একটি মন্দির পরিদর্শনে যাচ্ছিলেন ১৫ যাত্রী। পথে গারিটি পেন্ডারিঘাট এলাকায় পৌঁছালে দ্রুতগতিতে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে এর মুখোমুখি সংঘর্ষ হয়। মূলত এতেই ঘটনাস্থলে উভয় গাড়ির চালকসহ অন্তত পাঁচজন প্রাণ হারান।’

পুলিশের এ কর্মকর্তা আরও বলেছিলেন, ‘খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। পরবর্তীতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।’  

মূলত যান্ত্রিক ত্রুটির কারণেই ট্রাকটির চালক গাড়িটির পুরোপুরি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। আর এতেই মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে বলে দাবি পুলিশের এ মুখপাত্রের।

আরও পড়ুন :- মিসরে পর্যটকবাহী বাসে বিস্ফোরণ, আহত ১৭

সোনভাদ্রা জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়, এ দিন দুর্ঘটনায় রতু ভূঁইয়া (৪৫), ধন রাম ভূঁইয়া (৫০), রেশমা (১২), আন্ডুলনা (৪৫), এসইউভির চালক পন্নলাল কুশওয়াহা (৩২), ট্রাক চালক শাহিন শহ আহমেদের (২২) মৃত্যু হয়।

সূত্র : এনডিটিভি

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড