• বুধবার, ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন

আমি কখনো সৃষ্টিকর্তার কাছে কিছু চাইনি : মোদী

  আন্তর্জাতিক ডেস্ক

১৯ মে ২০১৯, ১৬:০২
নরেন্দ্র মোদী
ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। (ছবিসূত্র : বিবিসি নিউজ)

লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে টানা তিন মাস যাবত চলা প্রচার প্রচারণা শেষে এবার জনতার দরবার ছেড়ে দেবতার দরবারে দাঁড়িয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গত শনিবার (১৮ মে) দর্শন করেছেন কেদারনাথ মন্দির। 

প্রথমে ধ্যানে মগ্ন ছিলেন বেশ কিছুক্ষণ। এরপর মন্দিরে ঢুকে সেরে ফেললেন পুজা। সর্বশেষ রবিবার (১৯ মে) কেদারনাথ দর্শন শেষে এ বিষয়ে মুখ খুললেন প্রধানমন্ত্রী মোদী।

ভারতীয় গণমাধ্যমের উদ্দেশে তিনি বলেন, ‘এটা আমার জন্য ভীষণ সৌভাগ্যের যে, বছরের পর বছর যাবত আমি এখানে আসতে পারছি। ঠাকুরকে দর্শন করতে পারছি। কেদারনাথ মন্দিরের উন্নয়ন প্রসঙ্গে একাধিক ভাবনা চিন্তা আমার মাথায় রয়েছে। খুব শিগগিরই পরিবেশ, প্রকৃতি এবং পর্যটন- এই তিন খাতেই কেদারনাথে উন্নয়নমূলক একাধিক প্রকল্প গ্রহণ করা হবে।’

চলমান লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে গত তিন মাস যাবত দেশটিতে রীতিমতো একরকম দক্ষযজ্ঞ চলছিল। আজ রবিবার ৭ম দফায় ভোট গ্রহণের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে পর্দা নামছে বিশ্বের সবচেয়ে বড় এই গণতান্ত্রিক দেশটির নির্বাচনি যুদ্ধের। এবার অপেক্ষা শুধু ফলাফলের, আগামী ২৩ মে ঘোষণা করা হবে ভারতের ১৭তম লোকসভা নির্বাচনের ফল।

এবারের নির্বাচনি প্রক্রিয়া সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য ভারতীয় নির্বাচন কমিশন এবং সব সংবাদ সঠিক সময়ে জনগণের কাছে পৌঁছে দেওয়ার জন্য গণমাধ্যমগুলোর প্রতি ধন্যবাদ জানিয়েছেন মোদী।

তবে এই সপ্তম দফার নির্বাচনের আগে আচমকা দেব দর্শনে কেন গেলেন মোদী? সেই প্রশ্নের উত্তরে মোদী স্পষ্টভাবে জানিয়েছেন, ‘আমি ভগবানের কাছে কোনো দিন কিছুই চাইনি। কারণ আমি বিশ্বাস করি, উনি যা দিয়েছেন সেটিই আমাদের জন্য যথেষ্ট।’

আরও পড়ুন :- পশ্চিমবঙ্গে নির্বাচনি এজেন্টকে মারধর, বিজেপি ক্যাম্পে আগুন

ক্ষমতাসীন বিজেপি সূত্র থেকে জানানো হয়, কেদারনাথ দর্শন শেষে প্রধানমন্ত্রী মোদীর আজই বদ্রিনাথ যাওয়ার কথা রয়েছে। মূলত এ কারণে সেখানকার নিরাপত্তা ব্যবস্থা অনেক বেশি জোরদার করা হয়েছে।

সূত্র : দ্য ইকোনমিক টাইমস

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড