• শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

করাচীতে মুফতি উসমানীর গাড়িবহরে হামলা, নিহত ২

  আন্তজার্তিক ডেস্ক

২২ মার্চ ২০১৯, ১৭:৫৪
ছবি : সংগৃহীত

পাকিস্তানের করাচীতে ধর্মীয় পণ্ডিত মুফতি মোহাম্মদ তাকি উসমানীর ওপর শুক্রবার হত্যার চেষ্টা হয় তিনি বেঁচে যান। অজ্ঞাত বন্দুকধারী দুটি গাড়িতে গুলি চালালে দেহরক্ষীসহ দুজন নিহত এবং দুইজন আহত হয়। প্রাথমিক রিপোর্ট অনুযায়ী, গুলশান-ই-ইকবাল ও শরিয়া ফয়সালের ওপর দুটি পৃথক অংশে হামলার ঘটনা ঘটে। তবে, পুলিশ পরে জানায় তাদের ওপরে নিপা ফ্লাইওভারে সশস্ত্র পিলিয়ান রাইডার্স হামলা চলায়।  'ডন'

পাকিস্তানের ইস্ট জোনের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) আমির ফারুকীর মতে, পুলিশ রক্ষী ফারুক ও শওকত খানের ছেলে প্রাইভেট গার্ড সানোবার খান নিহত হয়েছেন। জিন্নাহ স্নাতকোত্তর মেডিক্যাল সেন্টারের (জেপিএমসি) পরিচালক ডা. সিমি জামালী জানান, হামলায় আরেকজন আহত হয়েছেন, মাওলানা আমির বর্তমানে জটিল অবস্থায় রয়েছেন।

মাওলানা আমিরকে মাথায় ও বুকে একাধিক বুলেটের ক্ষত নিয়ে জেপিএমসি আনার পরে তাকে বাতায়ন কক্ষে রাখা হয় বলে তিনি জানান করেন।

ডিআইজি ফারুকী বলেন, হামলায় এক পথচারী আহত হয়েছেন। হামলার স্থান থেকে ৯এমএম পিস্তলের বুলেট শেল সংগ্রহ করা হয়েছে এবং সিসিটিভি ক্যামেরার ফুটেজ এবং অন্যান্য প্রমাণ বিশ্লেষণ করা হচ্ছে। করাচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমির শেখ নিশ্চিত করেছেন যে, মুফতি উসমানী ও তার স্ত্রী হামলা হওয়া গাড়ির একটাতে ছিলেন। তবে, মুফতি উসমানী এই হামলায় অক্ষত রয়েছেন।
 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড