• রবিবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ৫ ফাল্গুন ১৪২৫  |   ২৩ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ : মানিকগঞ্জের সিঙ্গাইরে বিপুল পরিমাণ বোমা ও বোমা তৈরির সরঞ্জামসহ ১ জনকে আটক করেছে র‍্যাব

হার্ট অ্যাটাকের পরও বাসের অর্ধশতাধিক যাত্রীর প্রাণরক্ষা!

  আন্তর্জাতিক ডেস্ক ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:০৫

বাস
(ছবি : প্রতীকী)

বাস চালানোর সময় হার্ট অ্যাটাকের পরও বাস ভর্তি যাত্রীদের প্রাণরক্ষা করলেন এক চালক। সম্প্রতি ভারতের চেন্নাই রাজ্যে ঘটে যাওয়া এমন বিরল ঘটনার বিষয়টি নিশ্চিত করে মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) এক প্রতিবেদন প্রকাশ করেছে দেশটির সংবাদমাধ্যম দ্য টাইমস অফ ইন্ডিয়া।

প্রতিবেদনে বলা হয়, সকাল সকাল অসহ্য যন্ত্রণাতে ছিঁড়ে যাচ্ছে তখন বুকের বাম পাশটা, আটকে যাচ্ছে দম। তবু মাথা সজাগ ছিল ৫১ বছর বয়সী বাস চালক সর্বেশ্বরণের। বাসটিতে তখন ৫০ জনের বেশি যাত্রী ছিল। আর সেই বাসের স্টিয়ারিংটা যে তিনিই ধরে আছেন, তা তখনো ভোলেননি চেন্নাইয়ের এই বাস চালক। 

তাই হার্ট অ্যাটাকে অচেতন হয়ে পড়ার আগেই চেন্নাইয়ের কোয়ামবেড়ু থেকে কাঞ্চিপুরম রুটের এক পাশে নিরাপদে বাসটিকে দাঁড় করান এমটিসি-র বাসের চালক।

এমন অবস্থাতে সড়কের পাশের নির্দিষ্ট স্থানে বাসটি থামানোর পর তাৎক্ষণিক কন্ডাক্টরকে ডেকে বলেন যে সব যাত্রীকে বাস থেকে এখানেই নামিয়ে দিতে। এ সময় সবাই বাস থেকে নেমে গেলে কন্ডাক্টরের সাহায্যে হাসপাতালে যান সেই চালক। তবে আর শেষ রক্ষা হয়নি তার। হাসপাতালে পৌঁছানোর পরপরই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

উল্লেখ্য, নিজের শরীরের এমন খারাপ অবস্থার মধ্যেও বাসটিকে নিরাপদে থামিয়ে যাত্রীদের জীবন বাঁচানোয় চালকের পরিবারের প্রতি কৃতজ্ঞতা এবং সমবেদনা প্রকাশ করেছে স্থানীয় প্রশাসন। এমনকি আর্থিকভাবেও তাদের সাহায্য সহায়তা করা হচ্ছে। 

তাছাড়া কাজের অতিরিক্ত চাপের কারণেই কি সর্বেশ্বরণের এভাবে মৃত্যু হলো কিনা, সেই বিষয়টিও খতিয়ে দেখছে প্রশাসন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড