• শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

ইমরান ৫ বছর টিকবে না : জারদারি

  অধিকার ডেস্ক    ১৭ জানুয়ারি ২০১৯, ১৯:০৬

ছবি : সংগৃহীত

সাবেক পাক প্রেসিডেন্ট ও পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) কো-চেয়ারম্যান আসিফ আলী জারদা্রি বলেছেন,বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খানের সরকার ৫ বছর পূর্ণ করতে পারবে না। বৃহস্পতিবার সিন্ধ প্রদেশের বাদিন জেলায় পিপিপির এক জনসভায় জারদারি ইমরান খানের নেতৃত্বাধীন বর্তমান সরকারের ব্যাপক সমালোচনা করেন।

'আমরা সবসময় গরিবের পক্ষে কথা বলি, কিন্তু বর্তমান সরকার সাধারণ মানুষের বিপক্ষে কাজ করছে' বলেন জানায় জারদারি। ইমরান খানকে ভেবেচিন্তে কাজ করার আহ্বান জানিয়ে তার উদ্দেশে তিনি বলেন,আপনি বুঝেশুনে চলুন,রাষ্ট্র পরিচালনা শিখুন। অনেক কিছুই শেখার আছে।যদি ঠিকমত চালাতে না পারেন, তাহলে বুঝবো আপনি ঘটনাক্রমে প্রধানমন্ত্রী হয়ে গেছেন,এর যোগ্যতা আপনার নেই।

ইমরান সরকারের জন্য পাকিস্তানের সাধারণ জনগণ দ্রব্যমূল্যের উর্ধ্বগতির ভোগান্তিতে পড়েছে বলে জারদারি অভিযোগ করেন। তিনি বলেন, প্রতিটি জিনিসের দাম ৫০ শতাংশ বেড়ে গিয়েছে। মানুষ এখন সরকারকে অভিশাপ দিচ্ছে।

নির্বাচনের সমালোচনা করে ইমরানকে লক্ষ্য করে জারদারি বলেন,আপনি মনে করছেন বেলুচিস্তান, খাইবার পাখতুন আর পাঞ্জাবের জনগণ আপনার নির্বাচন মানে,নির্বাচনে আপনার জয়কে দেশবাসী স্বীকার করে না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড